২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১০:৪৭:১৫ পূর্বাহ্ন


ভরা মঞ্চে সালমানকে আঙ্কেল বলে ডাক! ‘তোমার ছবি তো গেল’, সারাকে সালমান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৬-২০২২
ভরা মঞ্চে সালমানকে আঙ্কেল বলে ডাক! ‘তোমার ছবি তো গেল’, সারাকে সালমান ভরা মঞ্চে সালমানকে আঙ্কেল বলে ডাক! ‘তোমার ছবি তো গেল’, সারাকে সা


সইফ কন্যা সারা ও সালমান খানের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কী রয়েছে সেই ভিডিয়ো? সেখানে দেখা যাচ্ছে ভরা মঞ্চে সালমানকে ‘আঙ্কেল’ (কাকা) বলে সম্বোধন করছেন সারা। সালমানের চেয়েও বয়সে ছোট সইফ। ইন্ডাস্ট্রিতেও সলমনের চেয়ে জুনিয়র। অন্যদিকে সারার মা অমৃতা সিং সালমানের নায়িকা হিসাবে কাজ করছেন। সালমানকে তাই ‘আঙ্কেল’ বলে ডাকাটা অত্যন্ত যুক্তিযুক্ত। যদিও সারার এই ডাক শুনে সালমান যা বললেন তা শুনে আপনি চমকে যাবেন!

ভিডিয়োটি আইফা ২০২২-এর মঞ্চে। এই বছর আবু ধাবিতে অনুষ্ঠিত হয়েছে আইফা। শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ভাইজান। ভিডিয়োতে দেখা গেল মঞ্চে সারা বলছেন, তিনি একটা ব্র্যান্ড লঞ্চ করতে চান। পরমুহূর্তেই তিনি বলেন, 'সালমান আঙ্কেল'-এর সঙ্গে একটি ব্র্যান্ড লঞ্চ করতে চান। এই কথা শুনে সালমান হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘তোমার ছবি গেল’। হয়রান সারা বলেন,'তুমিই তো বললে আঙ্কেল বলতে'। এরপর সালমানের জুড়ুয়া ছবির ‘টন টনা টন’ গানে নাচতে দেখা গেল দুজনকে। প্রসঙ্গত জুড়ুয়া ২-এর নায়িকা সারা।

সালমান-সারার এই রসায়নে মুগ্ধ নেটপাড়া। এই ভিডিয়োতে উপচে পড়ছে মন্তব্য।

এর আগে বহুবার বন্ধুদের কন্যার সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে সালমানকে। হাঁটুর বয়সী সোনম কাপুর (অনিল কন্যা) কিংবা সাই মাঞ্জারেকর (মহেশ মাঞ্জারেকর কন্যা)-কে সালমানের হিরোইন হিসাবে দেখা গিয়েছে। ইতিমধ্যেই অক্ষয়ের মতো সিনিয়র অভিনেতার সঙ্গে কাজ করেছেন সারা। সালমান আঙ্কেলের সঙ্গে কি জুটিতে দেখা যাবে তাঁকে? এই প্রশ্নের উত্তর তো সময়ই দেবে। তবে সালমান-সারার এই মজাদার মুহূর্ত টেলিভিশনের পর্দায় দেখা যাবে শনিবার রাত ৮টা থেকে  কালার্স চ্যানেলে। ওই সময় সম্প্রচারিত হবে আইফা ২০২২।