১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১৪:৩৩ পূর্বাহ্ন


স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন: প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন রাসিক মেয়রের
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৬-২০২২
স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন: প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন রাসিক মেয়রের স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন: প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন রাসিক মেয়রের


দেশের অর্থে নির্মিত স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার এক অভিনন্দন বার্তায় এই অভিনন্দন জানান রাসিক মেয়র।

অভিনন্দন বার্তায় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, দেশের অর্থে নির্মিত স্বপ্নের পদ্মা সেতু আমাদের আত্মমর্যাদা ও গৌরবের প্রতীক। দেশী-বিদেশী ষড়যন্ত্রকে নৎসাৎ করে বিশ্বের বিস্ময় পদ্মা সেতু নির্মাণ করে দেখালেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন ও ধন্যবাদ জানাচ্ছি।

এদিকে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রাজশাহী মহানগরীতে আয়োজিত আনন্দ শোভাযাত্রায় যোগ দেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এছাড়া পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নগর ভবন বর্ণিল আলোকসজ্জায় সাজানো হয়। প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে নগর ভবনে ড্রপডাউন, সাহেব বাজার ও রেলস্টেশন এলাকায় ব্যানার টাঙানো হয়।