২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৪৬:৪২ পূর্বাহ্ন


স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গোমস্তাপুরে র‍্যালী ও আলোচনা সভা
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৫-০৬-২০২২
স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গোমস্তাপুরে র‍্যালী ও আলোচনা সভা স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে গোমস্তাপুরে র‍্যালী ও আলোচনা সভা


স্বপ্নের পদ্মা সেতু উদ্ধোধন উপলক্ষে  সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আনন্দ উৎসব পালন করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলো।

শনিবার বিকেলে রহনপুর পৌর এলাকার কলোনী মোড়স্থ দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে, গোমস্তাপুর উপজেলা ও রহনপুর পৌর আওয়ামী লীগ। এ শোভাযাত্রায় আওয়ামীলীগের অংগ সহযোগী সংগঠনগুলো অংশ নেই। শোভাযাত্রাটি রহনপুর পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।

গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মন্ডল, রহনপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ্বাস, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন,আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম,গোলাম মোহাম্মদ ফিটু,আনসারুল হক, মঈনুদ্দিন,সামিউল ইসলাম শ্যামল, তরিকুল ইসলাম, যুবলীগ নেতা সেরাজুল ইসলাম, মহিলালীগ নেত্রী সাবেহা শবনাম কেয়া, ছাত্রলীগ নেতা শাহরিয়ার জামান আনসারী প্রমূখ। সমাবেশ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলাকাপ গান অনুষ্ঠিত হয়।

এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পদ্মা সেতু উদ্বোধনের দৃশ্য প্রজেক্টরের মাধ্যমে দেখানো হয় ও র‍্যালী বের করা হয়।