২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:১৮:১৭ অপরাহ্ন


নানার বাড়িতে শহীদ এ.এইচ.এম.কামারুজ্জামান’র ৯৯ তম জন্মবার্ষিকী পালন
অনিক, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২২
নানার বাড়িতে শহীদ এ.এইচ.এম.কামারুজ্জামান’র ৯৯ তম জন্মবার্ষিকী পালন নানার বাড়িতে শহীদ এ.এইচ.এম.কামারুজ্জামান’র ৯৯ তম জন্মবার্ষিকী পালন


নাটোরে বাগাতিপাড়ায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম.কামারুজ্জামানের ৯৯ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে রবিবার (২৬ জুন) সকালে উপজেলার তমালতলাস্থ নুরপুর গ্রামে তাঁর জন্মস্থান নানার বাড়িতে জন্মবার্ষিকী উদ্যাপন পর্ষদের আয়োজনে শহীদের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পন, এক মিনিট নিরবতা পালন, আলোচনা সভা, কোরআন খতম ও দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মকুল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য ইসতিয়াক আহমেদ, নাটোর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাফিউল আযম স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুকুমার মুখার্জী, প্রচার সম্পাদক ওসমান গণী, বাগাতিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মজিবুর রহমান, সাধারণ সম্পাদক রহমত আলী সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাহিদ ও সাধারণ সম্পাদক শিহাব মাহামুদ সজল প্রমুখ। এছাড়াও আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকগণ অংশ নেন।

পরে দো’য়া শেষে তবারক ও শহীদ এ এইচ এম কামারুজ্জামানের জীবনী নিয়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মকুলের লিখা বই বিতরণ করা হয়। এসবের সমন্বয়কের দায়িত্ব পালন করেন ইঞ্জিনিয়ার আজমত আলী।

রাজশাহীর সময়/এ