১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:১৩:৪৩ পূর্বাহ্ন


অন্তর্বাস পরায় বিশ্বাসী নন মডেল পুনম পাণ্ডে
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
অন্তর্বাস পরায় বিশ্বাসী নন মডেল পুনম পাণ্ডে অন্তর্বাস পরায় বিশ্বাসী নন মডেল পুনম পাণ্ডে


পোশাক নিয়ে বিপাকে পড়া নতুন ঘটনা নয়। বলি নায়িকা, মডেলরা একাধিক বার সমস্যায় পড়েছেন। কিন্তু আত্মবিশ্বাসে ভর করে নিজেদের সামলেও নিয়েছেন তাঁরা। এ বার সেই তালিকায় নাম লেখালেন পুনম পাণ্ডে৷ তাঁদের যদিও নিজের শরীর নিয়ে ছুঁৎমার্গ নেই বলে আগেই একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। এ বার মুম্বইয়ের রাস্তায় সে প্রমাণ মিলল।

অন্তর্বাসে পরায় বিশ্বাসী নন মডেল। সেটি নিজের সাজগোজ থেকে বাদ দিয়েছেন তিনি। এ দিনও অন্তর্বাস ছাড়াই একটি সাদা রঙের ক্রপ টপ পরেছেন। নীচে রয়েছে কার্গো প্যান্ট। সেটি পরে তিনি মুম্বইয়ে কোনও কাজে বেরিয়েছিলেন। গাড়িতে ওঠার সময়ে পাপারাৎজি এবং ভক্তদের ভিড়ের মাঝে পড়েন। কেউ কেউ নিজস্বী তোলার জন্য পুনমের পাশে গিয়ে দাঁড়ান। পুনমও তাঁর ভক্তদের নিরাশ না করে ছবি তুলতে শুরু করলেন।

তেমনই সময়ে তিনি হাত তুলে চুল ঠিক করতে গেলেন। আর পড়লেন বিপদে। ক্রপ টপ খানিকটা উপরে উঠে গেল তাঁর। যদিও পুনম সে দিকে বিশেষ মন না দিয়ে ছবি তুললেন। তার পরে গাড়িতে উঠে গেলেন। বিনয়ী মডেল গাড়ির দরজা বন্ধ করার আগে সবাইকে জানালেন যে তাঁকে দরজা বন্ধ করতে হবে এ বার। নিজেই চালাচ্ছিলেন গাড়ি৷ তাঁর প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। সকলের প্রশংসার জবাব দিলেন পুনম।