২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:১২:৩৫ অপরাহ্ন


রাজশাহীতে নারী মাদক কারবারি ও কুখ্যাত গরুচোর সাজ্জাদ গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ২৭-০৬-২০২২
রাজশাহীতে নারী মাদক কারবারি ও কুখ্যাত গরুচোর সাজ্জাদ গ্রেফতার রাজশাহীতে নারী মাদক কারবারি ও কুখ্যাত গরুচোর সাজ্জাদ গ্রেফতার


রাজশাহী মহানগরীতে ১৫ বোতল ভারতীয় ফেনসিডিলসহ রেহেনা (৪২) নামের এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে নগরীর কাটাখালি থানা পুলিশ। 

রোববার (২৬ জুন) দিবাগত রাত ৯টায় নগরীর উপকন্ঠ কাটাখালি থানার টাংগণ প্রাইমারী স্কুলের পাশে খদ্দেরের কাছে ফেনসিডিল বিক্রি করার সময় তাকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার নারী মাদক কারবারি রেহেনা ওই এলাকার মৃত জিয়ারুলের স্ত্রী।

একই রাতে অপর এক অভিযানে মোঃ সাজ্জাদ (৪০) নামের এক কুখ্যাত গরু চোরকে গ্রেফতার করেছে পুলিশ। সে আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের মূল হোতা। তার নামে কাটাখালি থানায় একাধিক চুরির মামলা রয়েছে। গ্রেফতার চোর সাজ্জাদ কাটাখালি থানার এমাদপুর গ্রামের সাদেকের ছেলে।  

জানতে চাইলে কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিদ্দিকুর রহমান জানান, রোববার (২৬ জুন) দিবাগত রাত ৯টা থেকে ১১টার মধ্যে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে ১৫ বোতল ফেনসিডিলসহ রেহেনা নামের এক চিহিৃত নারী মাদক কারবারি ও একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতাক আসামী সাজ্জাদ নামের এক আন্তঃজেলা গরু চোর সিন্ডিকেটের মুলহোতাকে গ্রেফতার করেছে এসআই নুর মোঃ, এসআই আসাদ, এএসআই চঞ্চল ও সঙ্গীয় ফোর্স।

গ্রফতারকৃতদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সোমবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।   

রাজশাহীর সময়/এ