১১ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ১০:৪৫:০৫ অপরাহ্ন


'পুষ্পা' খ্যাত গীতিকারকে ছবি থেকে বাদ দিলেন সালমান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৮-০৬-২০২২
'পুষ্পা' খ্যাত গীতিকারকে ছবি থেকে বাদ দিলেন সালমান 'পুষ্পা' খ্যাত গীতিকারকে ছবি থেকে বাদ দিলেন সালমান


সাধ করে ছবি বানাচ্ছেন। সব কিছু যাতে নির্ভুল হয়, সে দিকেই বিশেষ নজর তাঁর। তাতে বিতর্ক হলে হোক! বন্ধু গেলে যাক!

গীতিকার দেবী শ্রী প্রসাদ (ডিএসপি)-র সঙ্গে একাধিক কাজ করেছেন সালমান খান। আগাগোড়াই সফল তাঁদের যুগলবন্দি। আর সেই সাফল্যের উপর ভর করেই ডিএসপিকে আরও একবার ডেকে পাঠান সালমান। 'ভাইজান'-এর গান তৈরির দায়িত্ব দেন তাঁর উপর। কিন্তু শেষমেশ ভরসা রাখা গেল না! ছবি থেকে বাদ পড়লেন 'পুষ্পা' খ্যাত গীতিকার।

ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবির জন্য ইতিমধ্যেই একাধিক গান তৈরি করে ফেলেছিলেন ডিএসপি। কিন্তু সেগুলির কোনটিই মনে ধরেনি ভাইজানের। তিনি মনে করছেন, গানগুলি ভালো হলেও ছবির সঙ্গে বেমানান। তাই যৌথ ভাবে এই ছবিতে একসঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নেন তাঁরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি মুম্বইয়ের সংবাদমাধ্যমকে বলেন, ''ভাইজান'কে সফল করতে কোনও ত্রুটি রাখছেন না সলমন। কোনও ক্ষেত্রেই তিনি কোনও খামতি রাখতে চান না। সঙ্গীতের ক্ষেত্রেও না।'

অতীতে শোনা গিয়েছিল, ছবির পরিচালক ফারহাদ সামজিকেও সরিয়ে দেন সালমান। তাঁর কাজ নিয়ে নাকি সন্তুষ্ট ছিলেন না 'টাইগার'। তাই নিজের কাঁধে তুলে নিয়েছিলেন পরিচালনার দায়িত্ব। বিশেষ কয়েকটি ক্ষেত্রে যদিও ফারহাদের সাহায্য নেওয়া হচ্ছে। তবে যাবতীয় গুঞ্জনকে 'ভিত্তিহীন' বলে উড়িয়েছিলেন পরিচালক স্বয়ং।