২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩৬:৫৩ অপরাহ্ন


শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন রাইমা রেঞ্জার্স
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৬-২০২২
শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন রাইমা রেঞ্জার্স শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন রাইমা রেঞ্জার্স


শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে হারিয়ে চ্যাম্পিয়ন রাইমা রেঞ্জার্স শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে ৬ উইকেটে পরাজিত করে প্রথম বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারকা খেলোয়াড়দের নিয়ে গড়া রাইমা রেঞ্জার্স।

মঙ্গলবার  শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে রাজশাহী বিভাগীয় ক্রিকেটার্স এসোসিয়েশনের আয়োজনে ২য় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনালে টস জিতে শহীদ শামসুল আলম স্মৃতি সংঘকে ব্যাট করার আমন্ত্রণ জানান রাইমা রেঞ্জার্স এর অধিনায়ক শ্রীলঙ্কান জাতীয় দলের সাবেক ক্রিকেটার থিসারা পেরেরা। অহিনের ৫৭ বলে ৭৫ ও মেহেদী মারুফের ১৮ বলে ৩৪ রানের সুবাদে শহীদ শামসুল আলম স্মৃতি সংঘ নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান করে। রাইমা রেঞ্জার্স‘র  বোলারদের মধ্যে ওয়ালিদ ৪৪ রানে ২ উইকেট ছাড়াও থিসারা পেরেরা, দিলশান মুরাবিরা ও অন্তর ১টি করে উইকেট লাভ করেন।

১৭৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শ্রীলঙ্কান জাতীয় দলের ক্রিকেটার দিলশান মুরাবিরা ও সোহানের দুরন্ত ব্যাটিং এর দৌলতে খেলা সহজ করে নেয় রাইমা রেঞ্জার্স। দিলশান ১৩ বলে ২৬ ও সোহানের ৪৪ বলে ৬৩ রানের ঝড় ইনিংসে ম্যাচ থেকে ছিটকে যায় শহীদ শামসুল আলম স্মৃতি সংঘ। সোহান আউট হয়ে গেলে বাকী কাজটি সারেন অধিনায়ক পেরেরা। তিনি ৩৩ বলে ৬৩ রান করে অপরাজিত থাকেন। রাইমা রেঞ্জার্স ১৮.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৮২ রান তুলে শিরোপা জিতে নেন।

শহীদ শামসুল আলম স্মৃতি সংঘ‘র রানা ও রকি ১টি করে উইকেট লাভ করেন। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন রাইমা রেঞ্জার্স‘র সোহান এছাড়াও ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন রাইমা রেঞ্জার্স এর অধিনায়ক শ্রীলঙ্কান জাতীয় দলের সাবেক ক্রিকেটার থিসারা পেরেরা।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুর বাশার সুমন ও সাবেক ক্রিকেটার জাবেদ ওমর বেলিম গোল্লা সহ অন্যান্য অতিথিবৃন্দ।

রাজশাহীর সময়/এমআরটি