২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৮:৫১ অপরাহ্ন


মহানগরীর কাশিয়াডাঙ্গা হতে কাঠালবাড়িয়া পর্যন্ত সড়ক ফোরলেনে উন্নীতকরণ কাজ পরিদর্শনে রাসিক মেয়র
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৬-২০২২
মহানগরীর কাশিয়াডাঙ্গা হতে কাঠালবাড়িয়া পর্যন্ত সড়ক ফোরলেনে উন্নীতকরণ কাজ পরিদর্শনে রাসিক মেয়র মহানগরীর কাশিয়াডাঙ্গা হতে কাঠালবাড়িয়া পর্যন্ত সড়ক ফোরলেনে উন্নীতকরণ কাজ পরিদর্শনে রাসিক মেয়র


রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় প্রায় ৩ হাজার কোটি টাকা ব্যয়ে মহানগরীতে রাস্তা, ড্রেন নির্মাণসহ ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। প্রকল্পের আওতায় মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড় হতে কাঠালবাড়িয়া মোড় পর্যন্ত ফোরলেন সড়ক প্রশস্তকরণ কাজ চলছে। বুধবার দুপুরে সড়ক প্রশস্তকরণ কাজ পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

 প্রকল্পের আওতায় কাশিয়াডাঙ্গা মোড় হতে কাঠালবাড়িয়া মোড় পর্যন্ত ১ কিলোমিটার বতর্মান সড়কটি ফোরলেনে উন্নীতকরণ, সড়কের উভয়পাশের্^ ফুটপাত, ডিভাইডার ও ড্রেন নির্মাণ করা হবে। এছাড়াও এই প্রকল্পের আওতায় কাশিয়াডাঙ্গা মোড় প্রশ^স্ত করে ওয়াকওয়ে নির্মাণ, আধুনিক দৃষ্টিনন্দন ল্যান্ডস্কেপিং করা হবে এবং কাঠালবাড়িয়া মোড়ে মিনি পার্ক নির্মাণ করা হবে। পরিদর্শনকালে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন এবং দ্রুততম সময়ে চলমান উন্নয়ন কাজ যথাযথভাবে বাস্তবায়নে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন সিটি মেয়র।

 পরিদর্শনকালে রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্রধান প্রকৌশলী শরিফুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, সহকারী প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোকাম্মেল আলী, উপ-সহকারী প্রকৌশলী ফররুখ আহমেদ শিশির, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।