২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৩৬:১২ পূর্বাহ্ন


মডেলকে অর্ধনগ্ন করলো হাতির বাচ্চা
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
মডেলকে অর্ধনগ্ন করলো হাতির বাচ্চা মডেলকে অর্ধনগ্ন করলো হাতির বাচ্চা


হাতির সঙ্গে সময় কাটাতে গিয়ে বাচ্চা হাতির শুঁড়ের ঝাপটায় অর্ধনগ্ন অবস্থা হতে হলো বিশ্বের জনপ্রিয় মডেল মেগান মিলানকে।

সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। ঘটনাটি ঘটেছে থাইল্যান্ডে। সেখানেই ছুটি কাটাতে যান মিলান। ঘুরতে ঘুরতে পৌঁছে যান চিয়া লাই অর্কিডে। সেখানেই এক হাতির পরিবারের সঙ্গে সাক্ষাৎ হয় তাঁর। সেই পরিবারেই ছিল একটি তিন সপ্তাহের বাচ্চা হাতি।

হাতির সেই ছোট্ট বাচ্চাটিকে দেখে তার সঙ্গে খেলার ইচ্ছে জাগে মিলানের মনে। অনুমতি নিয়েই তাদের সঙ্গে মেতে ওঠেন তিনি। কিন্তু ওই খুদে হাতিটি খেলতে খেলতে শুঁড় দিয়ে ঠেলে ফেলে দেন মিলানকে। 

মেগান মিলানের পরনে এদিন ছিল ক্রপ টপ ও স্কার্ট। মিলানকে দেখেই তাঁকে পছন্দ হয়ে যায় হাতিটির। শুরু করে খুনসুটি। শুঁড় দিয়ে মাঠের মাঝেই ঠেলে ফেলে দেয় মিলাকে। তারপর শুঁড় দিয়ে টপ ও স্কার্ট ধরে টানাটানি শুরু করে মেগানের । যতই হাতিটির বয়স তিন মাস হোক না কেন, তার সঙ্গে কি পেরে ওঠা সম্ভব। পারেননি ছিপছিপে গড়নের মিলানও। ফলে একসময় প্রায় অর্ধনগ্ন অবস্থা হয়ে যায় তাঁর। যদিও তিনি সামলে নেন।

এই মজার ভিডিওটি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তিনি লেখেন, ‘আমরা খুব মজা করেছি। দেখুন এই তিন মাসের হাতির কাণ্ড!’ সত্যিই অদ্ভুত কাণ্ড ঘটিয়েছে সে। যদিও পুরোটাই মজার ছলে। মেগানের এই ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। সেই ভিডিও দেখে হাসাহাসি করেছেন নেটিজেনরা।