১১ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ১১:১৩:২৩ অপরাহ্ন


প্রাণনাশের হুমকি স্বরা অভিনেত্রী ভাস্করকে
প্রাণনাশের হুমকি স্বরা অভিনেত্রী ভাস্করকে
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
প্রাণনাশের হুমকি স্বরা অভিনেত্রী ভাস্করকে প্রাণনাশের হুমকি স্বরা অভিনেত্রী ভাস্করকে


প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি এল অভিনেত্রী স্বরা ভাস্করের বাড়িতে। চিঠিতে দাবি করা হয়েছে, বীর সাভরকারকে অপমান করেছেন অভিনেত্রী। যা সহ্য করবে না দেশের তরুণ প্রজন্ম। এমনই মর্মে লেখা এক হুমকি চিঠি আসে অভিনেত্রীর ভারসোভার বাড়িতে। চিঠি পাওয়ার পরেই পুলিশে লিখিত অভিযোগ জানান অভিনেত্রী।

পুলিশ সূত্রে খবর, দু’দিন আগেই এই চিঠি আসে অভিনেত্রীর বাড়িতে। সেই চিঠিতে হিন্দিতে লেখা আছে, বীর সাভারকরের অপমান দেশের তরুণ প্রজন্ম সহ‍্য করবে না। বেনামি এই চিঠি পাওয়ার পরেই ভারসোভা থানায় অভিযোগ করেন অভিনেত্রী। পুলিশ অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে অভিযোগ লিখে তদন্ত শুরু করেছে।

প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত ২০১৭ সালের একটি টুইটকে কেন্দ্র করে। সেই সময় অভিনেত্রী একটি টুইট করে লেখেন, সাভরকর জেল থেকে মুক্তি পেয়ে ব্রিটিশ সরকারকে ধন্যবাদ দিয়েছিলেন। তাঁকে কখনই বীর বলা চলে না। সেই টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ছবিও পোস্ট করেছিলেন। যেখানে সাভরককে প্রণাম করছেন মোদী।

সেই থেকে নানা সময়ে আক্রমণের শিকার হয়েছেন স্বরা। এমনকি গতকাল উদয়পুরের ঘটনার নিন্দা করে করা তাঁর একটি পোস্ট নিয়েও সমালোচনা হয়। শুধু তাই নয়, তাঁর সিনেমা নিয়েও কম রোষের মুখে পড়তে হয়নি অভিনেত্রীকে।