১১ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ১১:০০:৫৩ অপরাহ্ন


রুয়েটে আইকিউএসি’র উদ্যোগে তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
রুয়েটে আইকিউএসি’র উদ্যোগে তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু রুয়েটে আইকিউএসি’র উদ্যোগে তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু


দক্ষতানির্ভর শিক্ষাব্যবস্থা ও শিক্ষার্থীদের শ্রমবাজার উপযোগী করে গড়ে তুলতে এবং উচ্চশিক্ষার গুনগত মানোন্নয়নে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(রুয়েট)-এ আইকিউএসি (ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেল)-এর উদ্যোগে প্রথম বর্ষ শিক্ষার্থীদের অংশগ্রহণে “ওরিয়েন্টেশন অন আউটকাম বেজড এডুকেশন ফর স্টুডেন্টস” শীর্ষক তিনদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১০টায় রুয়েট ভাইস-চ্যান্সেলর (চলতি দায়িত্ব) এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন এই কর্মশালা উদ্বোধন করেন। 

প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. মো. আবদুল গোফফার খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট ভাইস-চ্যান্সেলর (চলতি দায়িত্ব) এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গবেষণা ও সম্প্রসারণ পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, ইইই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শামিম আনোয়ার, ইসিই বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. শহীদুল ইসলাম বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন আইকিউএসি অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসি সেকশন অফিসার প্রকৌশলী তাসনুভা হুমায়রা।

বৃহস্পতিবার (৩০ জুন) শুরু হওয়া এ কর্মশালার উদ্বোধনী দিনে ইইই, সিএসই ও ইটিই বিভাগের শিক্ষার্থীরা অংশ নিয়েছে। আগামী ১ ও ২ জুলাই পর্যন্ত এই কর্মশালা চলবে। এতে বিশ্ববিদ্যালয়ের ১৪ টি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী অংশ নিচ্ছেন।  

রাজশাহীর সময়/এএইচ