২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:২৩:১০ অপরাহ্ন


স্বামীকে ফাঁসাতে গিয়ে ইয়াবা ট্যাবলেটসহ স্ত্রী গ্রেফতার
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ০১-০৭-২০২২
স্বামীকে ফাঁসাতে গিয়ে ইয়াবা ট্যাবলেটসহ স্ত্রী গ্রেফতার স্বামীকে ফাঁসাতে গিয়ে ইয়াবা ট্যাবলেটসহ স্ত্রী গ্রেফতার


চট্টগ্রামে নিজ স্বামীকে ফাঁসাতে গিয়ে ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ স্ত্রী তসলিমা আক্তার (২৫)কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

বুধবার (২৯ জুন) রাত পোনে ১২টায় বোয়ালখালী থানাধীন খিদিরপুর এলাকার একটি ভবনের ২য় তলার রুমের ভিতরে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানাধীন উত্তর কোরল ডেংগা গ্রামের মোঃ আরিফুল ইসলামের স্ত্রী তসলিমা আক্তার।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল।

র‌্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে কতিপয় ব্যক্তি চট্টগ্রাম জেলার বোয়ালখালী থানাধীন খিদিরপুর এলাকার একটি ভবনের ২য় তলার রুমের ভিতরে মাদক দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৯ জুন রাত পোনে ১২টায় বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী তসলিমা আক্তারকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে মহিলা র‌্যাব সদস্য দিয়ে ধৃত আসামীর দেহ তল্লাশীকালে তার শরীর হতে নিজ হাতে বের করে দেওয়া মতে ১টি প্যাকেটের ভিতরে হতে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং আসামী দেওয়া তথ্যমতে তার রুম তল্লাশী করে রুমের ভিতর সিরামিকের মালামাল রাখার কাটুনের মধ্যে বিশেষ কৌশলে সংরক্ষিত অবস্থায় আরও ৪৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ৪৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায়, অপরাধী স্ত্রী তার স্বামীর পূর্বের বিবাহ হওয়ার ব্যাপারে সম্পূর্ণ অবগত থাকার পরও কিছু আর্থিক ও সম্পত্তি সংক্রান্ত সুবিধা পাওয়ার জন্য পুনরায় সে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর থেকে স্বামী তার প্রথম স্ত্রীর তুলনায় দ্বিতীয় স্ত্রীকে কম অর্থ প্রদান করতেন। অন্যদিকে স্বামী তার একমাত্র সম্পত্তি (চট্টগ্রাম শহরে একটি ফ্ল্যাট) দ্বিতীয় স্ত্রীর নিকট হস্তান্তর করতে অস্বীকার করেন। এই কারনেই ধৃত আসামী তসলিমা আক্তার তার স্বামীর প্রতি ক্ষীপ্ত হয়ে স্বামীকে মাদকসহ আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট ধরিয়ে দেওয়ার জন্য পরিকল্পনা করে কৌশলে নিজে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে বাড়িতে লুকিয়ে রেখেছিল এবং বিভিন্ন লোক মারফত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ইয়াবার বিষয়টি অবগত করেন। 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময়/এএইচ