২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৫০:৪৯ পূর্বাহ্ন


ঠিকঠাক কথা বল আমি এখন একজন বিবাহিত মহিলা , দীপিকা পাড়ুকোন
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২২
ঠিকঠাক কথা বল আমি এখন একজন বিবাহিত মহিলা , দীপিকা পাড়ুকোন ঠিকঠাক কথা বল আমি এখন একজন বিবাহিত মহিলা , দীপিকা পাড়ুকোন


বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আজকাল স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ছুটি কাটাচ্ছেন দীপিকা। এদিকে, দীপিকা ক্যালিফোর্নিয়ার সান জোসে অনুষ্ঠিত হতে যাওয়া কোঙ্কনি কনভেনশন সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এখন এই ঘটনা সম্পর্কিত একটি মজার ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে।

এই ভিডিওতে একজন ভক্ত দীপিকা পাড়ুকোনকে বলছেন, ‘আমরা তোমাকে ভালোবাসি।’ দীপিকার দেওয়া উত্তর শুনে সবাই হেসে ফেলেছিলেন। তিনি বলেন, ‘আমি এখন বিবাহিত নারী। ঠিকঠাক কথা বল।’ ভিডিওতে এই উত্তর শুনে সবাই হাসতে শুরু করে। এই ভিডিও এখন ভাইরাল। অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীও এ নিয়ে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন।

দীপিকা লিখেছেন, ‘যে ব্যক্তি তার ইতিহাস, সূচনা এবং আচার সম্পর্কে জানে না সে শিকড়বিহীন গাছের মতো।

মার্কিন যুক্তরাষ্ট্রে রোমান্টিক সময় কাটাচ্ছেন দীপিকা ও রণবীর। কিছু দিন আগে, দুই গায়কই শঙ্কর মহাদেবনের কনসার্টে পৌঁছেছিলেন। দীপিকার বাবা-মা প্রকাশ এবং উজালা পাড়ুকোন এবং বোন আনিশাও এখানে তার সাথে উপস্থিত ছিলেন। সোশ্যাল মিডিয়ায় অনেক ছবিও ভাইরাল হচ্ছে, যাতে শঙ্কর এবং তার স্ত্রী সঙ্গীতকে দীপিকার সঙ্গে পোজ দিতে দেখা যায়।

প্রকল্পের কথা বলতে গেলে, দীপিকা পাড়ুকোনকে শেষ দেখা গিয়েছিল ৮৩ ছবিতে। এই ছবিতে তার সঙ্গে ছিলেন রণবীর সিং। ছবিটির গল্প ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয়ের উপর ভিত্তি করে তৈরি। শিগগিরই পাঠান ছবিতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এই ছবিতে শাহরুখ খান ও জন আব্রাহামের সঙ্গে দেখা যাবে তাকে।

এ ছাড়া তার রয়েছে ফাইটার ছবিটি। এতে দীপিকার নায়ক হবেন হৃতিক রোশন। বাহুবলী প্রভাসের সঙ্গে ছবির প্রজেক্টেও কাজ করছেন দীপিকা। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চনও।