২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:১৫:৩৮ অপরাহ্ন


রাবি’র কর্মচারী করে মদের ব্যবসা! অতপর; শ্রীঘরে
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৭-২০২২
রাবি’র কর্মচারী করে মদের ব্যবসা! অতপর; শ্রীঘরে রাবি’র কর্মচারী করে মদের ব্যবসা! অতপর; শ্রীঘরে


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুই কর্মচারীকে বিদেশী মদসহ গ্রেফতার করেছে পুলিশ। তবে একজন কর্মচারী পালিয়েছে।

বুধবার (৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টায় নগরীর মতিহার থানাধিন বিনোদপুর বাজার এলাকার একটি ঘর থেকে তাদের গ্রেফতার করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই তাজ উদ্দিন ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে ১৭ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেফতার রা:বি’র কর্মচারী নাম, মোঃ হাবিবুর রহমান (৪৬), সে মতিহার থানাধিন ধরমপুর পূর্বপাড়া এলাকায় হায়দার আলীর ছেলে। পলাতক অপর রা:বি কর্মচারী বরজাহান (৪৮), সে কাজলা এলাকার মৃত জারমানের ছেলে মোঃ বরজাহান।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার আলী তুহিন জানান, বুধবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, ঈদকে সামনে রেখে রা:বি ’র দুই কর্মচারী ও মাদক কারবারী নগরীর বিনোদপুর এলাকায় একটি বাড়িতে বিদেশী মদ মওজুদ করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১৭ বোতল বিদেশী মদ সহ মাদক কারবারি ও রাবি কর্মচারী মোঃ হাবিবুর রহমানকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর রাবি কর্মচারী ও মাদক কারবারি বরজাহান পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যপারে তাদের উভয়ের বিরুদ্ধে অবৈধ বিদেশী মদ মওজুদ করার অপরাধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক বরজাহানকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।