২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০১:৩৮ অপরাহ্ন


যৌনাঙ্গ প্রদর্শনের অভিযোগ অভিনেতার বিরুদ্ধে
বিনোদন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৭-২০২২
যৌনাঙ্গ প্রদর্শনের অভিযোগ অভিনেতার বিরুদ্ধে যৌনাঙ্গ প্রদর্শনের অভিযোগ অভিনেতার বিরুদ্ধে


দুই স্কুল পড়ুয়ার সামনে অশ্লীল অঙ্গভঙ্গি এবং যৌনাঙ্গ প্রদর্শনের অভিযোগ। গ্রেফতার করা হয় কেরালার অভিনেতা শ্রীজিত রবিকে। অভিনেতার বিরুদ্ধে পকসো  আইনে মামলা দায়ের করা হয়েছে। 

জানা গেছে,  বছর ৪৬-এর অভিনেতা শ্রীজিত রবির বিরুদ্ধে কেরালার ত্রিশুর পশ্চিম থানায় অভিযোগ দায়ের করে দুই স্কুল পড়ুয়া। যাদের একজনের বয়স ১৪, অন্যজনের বয়স ৯ বছর। জানা যাচ্ছে, ৪ জুলাই, সোমবার ত্রিশুরের একটি পার্কে ঘটনাটি ঘটে। দুই স্কুল পড়ুয়ার অভিযোগের ভিত্তিতে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিস। সেখানে পার্কের সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়ির খোঁজ পায় পুলিস। যে গাড়িটি অভিনেতা শ্রীজিত রবির বলে জানা যায়। এরপর অভিযোগকারিণী দুই স্কুল পড়ুয়া অভিনেতাকে চিহ্নিত করে। গ্রেফতার করা হয় অভিনেতা শ্রীজিত রবিকে। 

জানা গেছে, অভিনেতা শ্রীজিত রবির বিরুদ্ধে এধরনের অভিযোগ আগেও রয়েছে। ২০১৬ সালে ১৫ জন স্কুল ফেরত কিশোরীর সামনেও যৌনাঙ্গ প্রদর্শনের অভিযোগ উঠেছিল অভিনেতার বিরুদ্ধে। সেসময় POCSO আইনে মামলা দায়ের করা হয়েছিল তাঁর বিরুদ্ধে, পরে অবশ্য তিনি জামিনে ছাড়া পেয়ে যান। প্রসঙ্গত, ২০০৫ সালে মালায়লাম ছবি 'নালু পেনুগল'-এ অভিনয় করে করে কেরিয়ার শুরু করেন শ্রীজিৎ রবি। পরে একাধিক তামিল, মালায়লম এবং কন্নড় ছবিতে অভিনয় করেছেন।