২৫ জুন ২০২৪, মঙ্গলবার, ০৪:০০:০৬ পূর্বাহ্ন


পার্টিতে অন্যের সঙ্গে সেক্স করতে বাধ্য করত স্বামী
এক্সক্লুসিভ:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৭-২০২২
পার্টিতে অন্যের সঙ্গে সেক্স করতে বাধ্য করত স্বামী পার্টিতে অন্যের সঙ্গে সেক্স করতে বাধ্য করত স্বামী


সাধারণত একজনের স্ত্রী অপর পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হন এই ধরনের পার্টিতে। কিছুক্ষণের জন্য বদলাবদলি হবে স্ত্রী। এই ধরনের পার্টিতে জোর করে স্ত্রীকে নিয়ে যাওয়ার অভিযোগে দিল্লির বাসিন্দা এক ব্যবসায়ীর বিরুদ্ধে উঠেছে। এনিয়ে মামলা রুজু করল পুলিশ। ওই মহিলাই তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তারই পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

তবে ওই ব্যবসায়ীর স্ত্রীর দাবি, দিল্লিতে ওয়াইফ সোয়াপিং পার্টিতে আমাকে জোর করে যোগ দেওয়ানো হত। এমনকী স্বামী তার নিজের ভাইয়ের সঙ্গেও জোর করে যৌন সংগম করতে বলত। আদালত উত্তরপ্রদেশ পুলিশকে গোটা ঘটনা খতিয়ে দেখার নির্দেশ দিয়েছে। পাশাপাশি স্বামী ও তার ভাইয়ের বিরুদ্ধেও মামলা শুরু হয়েছে।

ওই মহিলা তাঁর অভিযোগপত্রে লিখেছেন তাঁরা গুরুগ্রামে থাকতেন। কোনও প্রতিবাদ করলেই ওই পার্টিতে নিয়ে গিয়ে অন্য কারোর সঙ্গে সেক্স করতে বাধ্য করা হত। পুলিশ সূত্রে খবর, ২০২১ সালে তাঁদের বিয়ে হয়েছিল। ওই ব্যক্তি তাঁর দ্বিতীয় স্বামী। মহিলা জানিয়েছেন, আমি ওই পার্টিতে যেতে চাইতাম না। তখনই আমার স্বামী অত্যাচারের পরিমাণ বাড়িয়ে দিত। ২৪ এপ্রিল আমি থানায় যেতে চেয়েছিলাম। কিন্তু স্বামীর গুন্ডারা আমায় আটকে দেয়। বাইরে বললে খুন করে দেওয়ার হুমকি দেয় তারা।