২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:০৬:৪৪ অপরাহ্ন


ফাঁস লাগানোর টিকটক ভিডিও করতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৭-২০২২
ফাঁস লাগানোর টিকটক ভিডিও করতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু ফাঁস লাগানোর টিকটক ভিডিও করতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যু


নোয়াখালীর চাটখিল উপজেলায় টিকটক ভিডিও চিত্র মুঠোফোনে ধারণ করতে গিয়ে অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে এক স্কুলছাত্রী মারা গেছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার খিলপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে এই ঘটনা ঘটে।  


পঞ্চম শ্রেণির ছাত্রীসানজিদা আক্তার (১১) উপজেলার শিবপুর গ্রামের মনজুরুল ইসলামের মেয়ে। সে একই এলাকার শিবপুর সরকারি প্রাথমিক প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়তো।  

স্থানীয় বাসিন্দা ছিদ্দিক উল্যাহ জানান, বৃহস্পতিবার বিকেলে সানজিদা ঘরের আলমারির ওপর উঠে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস নেওয়ার টিকটক ভিডিও ধারণ করতে যায়।

ওই সময় পা ফসকে আলমারি থেকে পড়ে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লেগে যায় তার। পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন বলেন, স্কুলছাত্রী সানজিদা টিকটকের ভিডিও করতে গিয়ে অসাবধানতাবশত গলায় ফাঁস লেগে মারা যায় বলে জানিয়েছে নিহতের পরিবার। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য তার লাশ ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা হয়েছে।