২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:২৫:২২ অপরাহ্ন


সাহসী চেহারা দিয়ে মানুষকে স্তম্ভিত করেছে নেহা মালিক
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২২
সাহসী চেহারা দিয়ে মানুষকে স্তম্ভিত করেছে নেহা মালিক সাহসী চেহারা দিয়ে মানুষকে স্তম্ভিত করেছে নেহা মালিক


ভোজপুরীর সুপরিচিত অভিনেত্রী নেহা মালিক আজ তা দেখে সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন। তিনি তার ভক্তদের সাথে সংযুক্ত থাকার জন্য সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নেহার সাহসী এবং হট ফটোশুটে পূর্ণ। এখন নেহা আবার তার সাহসী চেহারা দিয়ে মানুষকে স্তম্ভিত করেছে। অভিনেত্রী আবার তার সাহসী লুক শেয়ার করেছেন, ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছেন। এতে তাকে কালো ব্র্যালেট এবং মিনি স্কার্ট পরা দেখা যায়। এর সাথে সে খোলা শার্ট জোড়া দিয়েছে।

অবশ্যই, নেহা তার অভিনয় দিয়ে ইন্ডাস্ট্রিতে কোনও বিশেষ অবস্থান অর্জন করতে সক্ষম হয়নি, তবে তার স্টাইল সবসময় তার দিকে মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। এমন পরিস্থিতিতে মানুষের মধ্যে নেহার একটা আলাদা পরিচয় রয়েছে। মানুষ তার এক আভাস পেতে আগ্রহী। নেহা তার ফটোশুট নিয়ে গত কয়েকদিন ধরে ইন্টারনেটে আতঙ্ক তৈরি করেছেন। ট্র্যাডিশনাল হোক বা ওয়েস্টার্ন সব লুকে নেহাকে সুন্দর লাগছে।

সর্বশেষ ফটোশুটে, নেহা আবারও সাহসিকতার সীমা অতিক্রম করেছেন। ছবিতে নেহা শার্টের বোতাম খুলে তার ক্লিভেজ ফ্লান্ট করছেন।

হালকা মেকআপের সঙ্গে লাল লিপস্টিক দিয়ে এই লুক সম্পূর্ণ করেছেন নেহা। এটি দিয়ে নেহা চুল কুঁচকিয়ে খোলা রেখে দিয়েছেন। এখানে তিনি সোফায় শুয়ে বিভিন্ন পোজ দিচ্ছেন। এই ছবিগুলিতে এতটাই সাহসী দেখাচ্ছে যে মানুষের পক্ষে তাদের থেকে চোখ সরানো কঠিন হয়ে পড়েছে।

এখানে তার অভিনয় যে কাউকে মাতাল করতে যথেষ্ট। এখন নেহার এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিছুক্ষণের মধ্যেই, নেহার চেহারা লক্ষ লক্ষ লাইক পেয়েছে। একই সময়ে, ভক্তরা তাকে হট এবং সাহসী বলে অবিরত মন্তব্য করছেন।