২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫০:২৯ অপরাহ্ন


প্রেমের টানে মালয়েশিয়া থেকে কুমিল্লায় তরুণী, অতপর: বিয়ের পিঁড়িতে
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৩-০৭-২০২২
প্রেমের টানে মালয়েশিয়া থেকে কুমিল্লায় তরুণী, অতপর: বিয়ের পিঁড়িতে প্রেমের টানে মালয়েশিয়া থেকে কুমিল্লায় তরুণী, অতপর: বিয়ের পিঁড়িতে


প্রেমের টানে মালয়েশিয়া থেকে কুমিল্লায় ছুটে এসেছেন এক তরুণী। ওই তরুণীর সঙ্গে এসেছেন তার পরিবারের সদস্যরাও। এরপর বাংলাদেশি প্রেমিক ও বিদেশি প্রেমিকার পরিবারের সিদ্ধান্তে বিয়ের পিঁড়িতে বসেছেন তারা।

বর সাইফুল ইসলাম সুজন কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের দীঘলগাঁও গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

মালয়েশিয়ার তরুণীর নাম নূর আজিমা বিনতে মোস্তফা। তিনি মালয়েশিয়ার পেনাং শহরের বানিন্দা।  

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ে হয় তাদের। গত সোমবার (১১ জুলাই) মালয়েশিয়ার পেনাং শহর থেকে ওই তরুণী সাইফুলের গ্রামের বাড়ি দীঘলগাঁও ছুটে আসেন। সঙ্গে ছিলেন তরুণীর খালা ও খালাতো বোন। প্রেমিকের বাড়িতে আসলে তার পরিবারের সদস্যরা তাদেরকে স্বাগত জানিয়ে বরণ করে নেন।  

বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসহাক জানান, সাইফুল ইসলাম সুজন ১০ বছর ধরে মালয়েশিয়ার পেনাং শহরে ব্যবসা করেন। ব্যবসার সুবাদে ওই শহরের বাসিন্দা নূর আজিমা বিনতে মোস্তফার সঙ্গে তার পরিচয় হয়। পরে দুজনের মধ্যে বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্কের জের ধরে সোমবার প্রেমিক সাইফুলের গ্রামের বাড়িতে ছুটে আসেন।  

সাইফুল ইসলাম সুজন বলেন, ‘নূর আজিমা অত্যন্ত ভদ্র এবং মার্জিত চরিত্রের নারী। এক বছর আগে আমাদের অ্যানগেজমেন্ট হয়েছে মালয়েশিয়ায়। আমি চেয়েছিলাম বিয়ে বাংলাদেশে হবে। তার পরিবার আমাদের সিদ্ধান্ত মেনে নিয়েছে। এরপর বাংলাদেশে আসার সিদ্ধান্ত নেয়। পরে আমার পরিবার এবং তার পরিবারের সম্মতিতে আমরা বিয়ে করি। নূর আজিমা বাংলাদেশে থাকার আগ্রহ প্রকাশ করেছে। আমি সবার কাছে দোয়া চাই। 

মালয়েশিয়ান তরুণী নূর আজিমা বিনতে মোস্তফা বলেন, ‘সাইফুল ইসলাম সুজনকে আমার অনেক পছন্দ। তিনি একজন ভালো মনের মানুষ। তাই তাকে সারাজীবন কাছে পেতে বিয়ে করেছি। এছাড়া বাংলাদেশের মানুষ খুব ভালো। সাইফুলদের গ্রামের পরিবেশ আমার খুবই ভালো লেগেছে। ইনশাআল্লাহ, আমার এখানে থাকতে কোনো সমস্যা নেই। তার পরিবারের সবাই আমাকে খুবই আপন করে নিয়েছে। ’