২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৪১:৫৮ অপরাহ্ন


৪৪ বিলিয়ন ডলারের চুক্তি লঙ্ঘন! এলন মাস্কের বিরুদ্ধে মামলা করল টুইটার
আন্তর্জাতিক ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৩-০৭-২০২২
৪৪ বিলিয়ন ডলারের চুক্তি লঙ্ঘন! এলন মাস্কের বিরুদ্ধে মামলা করল টুইটার ৪৪ বিলিয়ন ডলারের চুক্তি লঙ্ঘন! এলন মাস্কের বিরুদ্ধে মামলা করল টুইটার


টেসলার সিইও এলন মাস্কের বিরুদ্ধে মামলা করল টুইটার। তাঁর বিরুদ্ধে ৪৪ বিলিয়ন ডলারের (৪ হারা কোটি ডলার) চুক্তি লঙ্ঘন করার অভিযোগ আনা হয়েছে। 

মঙ্গলবারের যুক্তরাষ্ট্রের ডেলাওয়ারের আদালতে বিশ্বের ধনীতম ব্যক্তির বিরুদ্ধে এই মামলাটি দায়ের করা হয়েছে। সূত্রের খবর, গত এপ্রিলে এই চুক্তির বিষয়ে খুব একটা আগ্রহী ছিল না টুইটার। আদালতে এলন মাস্কের বিরুদ্ধে ভন্ডামি, প্রতারণার অভিযোগ তোলা হয়েছে।

টুইটার কিনে নেওয়ার কথা ছিল এলন মাস্কের। সেই চুক্তি নিয়েই এত গোলমাল। কয়েকমাস আগেই চুক্তি বাতিল হয়ে যায়। 

টুইটারের তরফে বলা হয়েছে এলন মাস্ক ভবিষ্যতে আর কখনও যাতে এমন প্রতারণা না করেন, তাঁর সঙ্গে টুইটারের যা কিছু চুক্তি রয়েছে তার শর্ত যাতে সঠিকভাবে মেনে চলেন সেই কারণেই তাঁর বিরুদ্ধে এই আইনি পদক্ষেপ করা হল।

এদিকে এলন মাস্কের বিরুদ্ধে টুইটারের পদক্ষেপের এই খবর ছড়িয়ে পড়ার কিছুক্ষণের মধ্যেই টুইট করেছেন মাস্ক। সেখানে তিনি লিখেছেন, ‘কী মজার আয়রনি!’ যদিও তাঁর এই টুইটে টুইটারের পদক্ষেপের কোনও উল্লেখ নেই, তবে মনে করা হচ্ছে নিজের বিরুদ্ধে হওয়ার মামলাটিকেই ইঙ্গিত করতে চেয়েছেন মাস্ক।