২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৩২:১১ পূর্বাহ্ন


নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৩
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-০৭-২০২২
নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৩ নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৩


দিনাজপুরের সদর উপজেলার সাতমাইল এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা লেগে তিন জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ২জন।

বুধবার (১৩ জুলাই) সকালে কোতোয়ালি থানার এএসআই সৌরভ এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১২ জুলাই) রাত সাড়ে ১১টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন: দিনাজপুর শহরের সুইহারী এলাকার ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কপিল বসাকের ছেলে বর্ন বসাক (২২)। মুন্সিপাড়া এলাকার মৃত নুরুল আমিন সিদ্দিকীর ছেলে ইমন (২৩)। তিনি ঢাকা সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসসি ডিপার্টমেন্টের ছাত্র ছিলেন। কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)। তিনি সৈয়দপুর বাউস্টের ছাত্র ছিলেন।

কাজীপুরে যমুনা নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারকাজীপুরে যমুনা নদীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

আহত ব্যক্তিরা হলেন, মুন্সিপাড়া এলাকার মাহাবুবের ছেলে তামজিদ (১৯) ও বাহাদুর বাজার এলাকার ডিস লাইন ব্যবসায়ী ও পিএমএন ক্যাবল টিভি নেটওয়ার্কের সত্ত্বাধিকারী মাহামুদুন নবি পলাশের ছেলে রওনাক নবী প্রিয় (২৩)।

কোতোয়ালি থানার এএসআই সৌরভ বলেন, মঙ্গলবার (১২ জুলাই) রাতে দশমাইল থেকে প্রাইভেটকারে করে তারা বাড়ি ফিরছিলেন। এ সময় সাত মাইল মোড়ে আসলে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই বর্ন বসাকের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করে। এরপরে উন্নত চিকিৎসার জন্য শাহরিয়ার শাওনকে জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ও রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করলে একই দিন রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

রাজশাহীর সময়/এ