২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:১৪:৩৬ অপরাহ্ন


ইউটিউবের ট্রেন্ডিংয়ে ব্যাচেলরস কোরবানি-গুড বাজ
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৪-০৭-২০২২
ইউটিউবের ট্রেন্ডিংয়ে ব্যাচেলরস কোরবানি-গুড বাজ ফাইল ফটো


ঈদের অনেক নাটককে পেছনে ফেলে বাংলাদেশ ইউটিউব ট্রেন্ডিংয়ে প্রথম ও দ্বিতীয় স্থান করে নিয়েছে নির্মাতা কাজল আরেফিন অমির দুই নাটক। প্রথম স্থানে ব্যাচেলরস কোরবানি ও দ্বিতীয় স্থানে রয়েছে গুড বাজ। এই সাফল্যের গল্প জানালেন নির্মাতা।

ঈদের বিনোদন আরও বহুগুণ বেড়ে যায় বিনোদনপাড়ার নতুন নতুন সিনেমা বা নাটক। ঈদুল আজহাতেও এই তালিকা ছিল বেশ লম্বা। তবে সবচেয়ে বেশি আলোচনায় ছিল নির্মাতা কাজল আরেফিন অমির দুটি নাটক। ‘ব্যাচেলরস কোরবানি ও ‘গুড বাজ’। আর এই নাটোক দিকেই ইউটিউবে প্রথম ও দ্বিতীয় স্থান দখল করে নিয়েছেন তিনি। 

বাংলাদেশ ইউটিউব ট্রেন্ডিংয়ে প্রথম স্থানে রয়েছে ‘ব্যাচেলর কোরবানি’। আর দ্বিতীয় স্থানে রয়েছে ‘গুড বাজ’। এবারের ঈদে নতুন এপিসোডের বিকল্প হিসেবে ব্যাচেলর পয়েন্ট তারকাদের অভিনয়ে ‘ব্যাচেলর কোরবানি’ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। মাত্র ৪ ঘণ্টায় নাটকটি ১০ লাখ মানুষ দেখেছে। এখন পর্যন্ত নাটকটি দেখা হয়েছে ৮০ লাখ বার।  

দর্শকদের জন্য ঈদের আনন্দ আরও দ্বিগুণ করার জন্য কয়েক দিন আগে থেকেই কাজ করছিলেন অমি। ব্যাচেলরস কোরবানি ও গুড বাজ নিয়ে টানা পরিশ্রমের গল্প জানালেন নির্মাতা।

গত রোজার ঈদে ‘ব্যাড বাজ’ শিরোনামে নাটক নির্মাণ করে দারুণ চমক দেখান নির্মাতা কাজল আরেফিন অমি। তার এই নাটকটি লুফে নেয় দর্শক। আর তাইতো ইউটিউবে উন্মুক্তের মাস না যেতেই কোটি ভিউয়ার পায় নাটকটি। এর কমেন্টের ঘর ভরে গেছে দর্শকের ইতিবাচক সব মন্তব্য আর প্রশংসায়। সেই ধারাবাহিকতায় কোরবানির ঈদ উপলক্ষে ‘ব্যাড বাজ’ নাটকের সিকোয়াল নির্মাণ করেছেন অমি।

সফলতাকে ধরেই এবারের ঈদুল আজহায় কাজল আরেফিন অমি নির্মাণ করেছেন ‘গুড বাজ’। গত ১২ জুলাই অবমুক্ত করা হয় ‘গুড বাজ’। প্রকাশের পরই দর্শক প্রশংসায় ভাসতে থাকে পরিচালক, প্রযোজক এবং অভিনেতা অভিনেত্রীরা। ১৬ ঘণ্টায় নাটকটি দেখেছে প্রায় ২৪ লাখ দর্শক। আছে ইউটিউব ট্রেন্ডিং ২তে।

রাজশাহীর সময়/এ