২৯ মে ২০২৪, বুধবার, ০৪:১৮:২২ পূর্বাহ্ন


নিখোঁজের একদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৫-০৭-২০২২
নিখোঁজের একদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার নিখোঁজের একদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার


পিরোজপুরের ইন্দুরকানীতে নিখোঁজের একদিন পরে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) দুপুরে ফায়ার সার্ভিসের ইন্দুরকানী ইউনিট এবং বরিশাল থেকে আসা ডুবুরি দল তল্লাশি করে গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

উদ্ধার গৃহবধূর নাম নিলুফা ইয়াসমিন (৫৫)। তিনি উপজেলার দক্ষিণ চন্ডিপুর গ্রামের আবু বিশ্বাসের স্ত্রী।

নিলুফা ইয়াসমিনের প্রতিবেশী আসলাম হাওলাদার জানান, নিলুফা বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে ঘরের পাশের বাগানে কলা কাটতে গিয়ে নিখোঁজ হয়। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো হদিস না পেয়ে ইন্দুরকানী ফায়ার ষ্টেশনে খবর দেয়। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা বৃহস্পতিবার রাতে ও পরে সকালে ডুবুরি নিয়ে এসে উদ্ধার অভিযান চালায়। শুক্রবার দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তার লাশ উদ্ধার করে।

ইন্দুরকানী ফায়ার ষ্টেশনের লিডার শফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে চন্ডিপুর গ্রামে নিলুফা ইয়াসমিন নামে এক গৃহবধূর পানিতে পড়ে নিখোঁজের খবর শুনে আমরা রাতেই ঘটনাস্থলে যাই। পরে শুক্রবার সকালে বরিশাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এলে সকাল ৮টা থেকে শুরু করে ৪ ঘণ্টা উদ্ধার অভিযান শেষে দুপুর ১২ টায় ঘটনাস্থলের পাশের ১টি খাল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামূল হক জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। এরপর বোঝা যাবে এটা হত্যা নাকি পানিতে পড়ে মৃত্যু।