২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:১৭:৪৫ পূর্বাহ্ন


নারায়ণগঞ্জে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৫-০৭-২০২২
নারায়ণগঞ্জে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত নারায়ণগঞ্জে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহিমা নিহত হয়েছেন। নিহত মাহিমা (২০) ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী বলে জানা গেছে। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

আহতরা হলেন- কাজি (২২), ইব্রাহিম (২৮), সাইফুল (২২) ও আনান (২৩)। নিহত মাহিমা পরিবারের সঙ্গে ডেমরা সারুলিয়ায় থাকতেন। তার বাবার নাম মাহফুজ।

দুর্ঘটনার পর উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধুরা জানান, আজ সকালে তারা নারায়ণগঞ্জ পানাম সিটি দেখার জন্য দুটি প্রাইভেটকার নিয়ে নারায়ণগঞ্জের উদ্দেশে ঢাকা থেকে রওনা দেন। পথে মদনপুরে যাত্রীবাহী একটি বাস তাদের প্রাইভেটকারটিতে ধাক্কা দেয়। এতে দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। তাৎক্ষণিক মাহিমাসহ পাঁচজনকে হাসপাতালে নিলে চিকিৎসক মাহিমাকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, সোনারগাঁ উপজেলার দড়িকান্দি এলাকায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে পাঁচজন আহতের বিষয়টি জেনেছি। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে একজনের মৃত্যু হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, দুটি গাড়ি নিয়ে তারা ১০-১২ জন বন্ধু নারায়ণগঞ্জ পানাম সিটিতে ঘুরতে যাচ্ছিলেন। এ সময় মদনপুর নামক স্থানে একটি যাত্রীবাহী বাস তাদের প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। মাহিমার মরদেহটি মর্গে রাখা হয়েছে। আর আহতরা আশঙ্কামুক্ত।