২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৪৬:৫৭ পূর্বাহ্ন


ফতুল্লায় কিশোরীকে গণধর্ষণ
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৭-২০২২
ফতুল্লায় কিশোরীকে গণধর্ষণ ফাইল ফটো


নারায়ণগঞ্জের ফতুল্লায় বান্ধবীর বাড়িতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছে ১৭ বছর বয়সী এক কিশোরী।

এ ঘটনায় শনিবার (১৬ জুলাই) ফতুল্লা মডেল থানায় ভুক্তভোগী ঐ কিশোরী বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে।

এর আগে শুক্রবার (১৪ জুলাই) রাতে ফতুল্লা মডেল থানার পাগলা বৈরাগিবাড়ী এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।  

মামলার আসামিরা হলেন- পাগলা বৈরাগীবাড়ি এলাকার মৃত নগেল মন্ডলের ছেলে অজয় মন্ডল (২৬), একই এলাকার কসাইয়ের পুত্র শাওন (২৭) ও ইদ্রিস আলীর ছেলে রনি (১৮)।

মামলায় উল্লেখ করা হয়, বাদীর বাড়ি ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার নাজিরবাগ এলাকায়। সে একজন তালাকপ্রাপ্ত কিশোরী। তার এক বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। তিন মাস আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়। তারপর থেকে সে কেরানীগঞ্জে বাবার বাড়িতেই বসবাস করে আসছিলো। বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেল ৫টার দিকে পাগলা বৈরাগীবাড়ীস্থ সে তার বান্ধবী শ্রাবন্তীর বাড়িতে বেড়াতে আসে এবং সেখানেই রাত্রি যাপন করেন। পরদিন শুক্রবার সকালে সে নয়মাটিস্থ তার বড় বোনের বাসায় বেড়াতে যায়। সেখান থেকে রাত আটটার দিকে পুনরায় বান্ধবীর বাড়িতে চলে আসে। রাত পৌনে দশটার দিকে বান্ধবীর বাড়ির পার্শ্ববর্তী দোকানে খাবার কিনতে গেলে অভিযুক্তরা তার গলায় ছুরি ঠেকিয়ে অভিযুক্ত শাওনের বাসায় নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। রাত একটার দিকে তার জ্ঞান ফিরে এলে তাকে ওই বাসা থেকে বের করে দেওয়া হয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাড়ির ইনচার্জ বিপ্লব জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

রাজশাহীর সময়/এ