২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৩০:৩০ অপরাহ্ন


৪৬ বছর বয়সেও এত গ্ল্যামারাস সুস্মিতা!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৭-০৭-২০২২
৪৬ বছর বয়সেও এত গ্ল্যামারাস সুস্মিতা! সুস্মিতা সেন। ফাইল ফটো


তাঁর বয়স এখন ৪৬, কিন্তু দেখে বোঝার উপায় নেই, এখনও যেন সদ্য যৌবনে পা দিয়েছেন বিশ্ব সুন্দরী। মুখের কোথাও একটু বলীরেখার চিহ্ন মাত্র নেই, শরীরে কোথাও এতটুকু  চর্বির প্রাবল্য নেই, এই বয়সেও মুখের তারুণ্য ও মেদবিহীন ছিপ-ছিপে তন্বী শরীর যে কারুর জন্য ঈর্ষণীয় হয়ে উঠতে পারে। কিন্তু জানেন কি এই বঙ্গ-ললনার তারুণ্যের নেপথ্যের কারণটি কি? তবে দেরি না করে চলুন জেনে নি।

সম্প্রতি ললিত মোদির সঙ্গে তাঁর সম্পর্কের খবর প্রকাশ হতেই রীতিমত হৈচৈ শুরু হয়ে গেছে। ইন্টারনেটে এখন ভাইরাল তাঁদের দুজনের অন্তরঙ্গ ছবিগুলি। একটি ছবিতে ললিত ও সুস্মিতাকে ঘনিষ্ঠভাবে পোজ দিতে দেখা যায় যার ক্যাপশনে ললিত সুস্মিতাকে নিজের 'বেটার-হাফ' বলে উল্লেখ করেছেন। আর একটি ছবিতে দেখা গেছে সুস্মিতা সেনের হাতে আংটি, সে নিয়ে জোর জল্পনা শুরু হয় যে তবে কি তাঁরা বিয়ে করতে চলেছেন? 

যদিও ললিতের আগেও সুস্মিতা বহু সম্পর্কে জড়িয়েছেন। তবে সম্পর্কে জড়ালেও বিয়ে করেননি অভিনেত্রী। কন্যাসন্তানের দত্তক নিয়ে নিজেকে সিঙ্গল মাদারের পরিচয় দিয়েছেন সগর্বে। তবে সোশ্যাল মিডিয়ায় ললিতের  দেওয়া ইঙ্গিত যদি সত্যি হয় তাহলে সত্যি সত্যি এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন সুস্মিতা।কিভাবে ৪৬ বছর বয়সেও এত তারুণ্য এত গ্ল্যামার সুস্মিতার? কিভাবে নিজের যত্ন নিন তিনি? যে কারণে ৪৬ বছরেও এত সুন্দর তিনি? সব প্রশ্নের একটিই উত্তর, শরীরচর্চা, তিনি শরীরচর্চার বিষয়ে নিজে সব সময়েই উৎসাহী এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুগামীদেরও শরীরচর্চায় উৎসাহ দেন তিনি।তাঁর সোশ্যালমিডিয়ায় গেলেই দেখতে পাওয়া যায় অসংখ্য ফিটনেসের ভিডিও। প্রায় সময়ই অভিনেত্রীকে ওয়ার্কআউট, যোগা ও মেডিটেশন করেন অভিনেত্রী। একদিনও মিস করেননা তিনি ওয়ার্কআউট। জিমে ঘন্টার পর ঘন্টা কাটাতে পারেন অভিনেত্রী। নতুন নতুন ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করেন। 

এছাড়াও শরীরের সঙ্গে সঙ্গে নিজের মানসিক স্বাস্থ্যের বিষয়েও যথেষ্ট সচেতন অভিনেত্রী। মন শান্ত রাখতে মেডিটেশন করেন তিনি নিয়ম করে। বিশেষজ্ঞদের মতে,প্রতিদিন ধ্যান করলে সেই মানুষের চোখে মুখে এক সুন্দর প্রশান্তির ছাপ পড়ে। তাহলে জেনে নিলেন তো সুস্মিতার এই সৌন্দর্য ও তারুণ্যের আসল রহস্য! তারুণ্যকে নিজের হাতের মুঠোয় বন্দি করে রাখতে হলে অভিনেত্রীর থেকে অনুপ্রাণিত হয়ে আপনিও ট্রাই করতেই পারেন এগুলি।

রাজশাহীর সময়/এম