২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৫০:১২ অপরাহ্ন


অয়ন-আনিসার ‘পরাণ’-এর গান ছড়িয়ে যাচ্ছে
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৭-২০২২
অয়ন-আনিসার ‘পরাণ’-এর গান ছড়িয়ে যাচ্ছে ফাইল ফটো


তরুণ সংগীতশিল্পী অয়ন চাকলাদার দীর্ঘদিন ধরে গান করছেন। তার সুর-সংগীতে বহু জনপ্রিয় গান রয়েছে। আবার নিজের কণ্ঠেও উপহার দিয়েছেন শ্রুতিমধুর গান। অন্যদিকে তরুণ গায়িকা আতিয়া আনিসা নিজের সুরেলা কণ্ঠে মুগ্ধতা ছড়িয়েছেন। অডিও গানের পাশাপাশি সিনেমায়ও গেয়েছেন বেশ কয়েকটি গান।

সম্প্রতি অয়ন ও আনিসা জুটি বেঁধে সিনেমায় প্লেব্যাক করেছেন। গানের শিরোনাম ‘চলো নিরালায়’। এটি অয়নের প্রথম প্লেব্যাক হলেও আনিসার অষ্টম। গানটি রয়েছে গেল কোরবানির ঈদ উপলক্ষে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমায়। প্রকাশের পর থেকে গানটি শ্রোতা-দর্শকের ভূয়সী প্রশংসা পাচ্ছে। সেই সুবাদে তরতর করে বেড়ে চলেছে গানের ভিউ।

প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত এই গানের ভিউ ছাড়িয়েছে ৯ লাখ। ২১ হাজারের বেশি লাইক এবং হাজারো মন্তব্যে শ্রোতারা জানিয়েছে ভালোবাসা। বোঝাই যাচ্ছে, অয়ন-আনিসার রোম্যান্টিক গানটি সবার মনে ছড়িয়ে দিচ্ছে প্রেমানুভূতি।

‘চলো নিরালায়’ গানের কথা লিখেছেন জনি হক। সুর-সংগীত করেছেন নাভেদ পারভেজ। গানের দৃশ্যে রয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও অভিনেতা শরিফুল রাজ।

দর্শকের অসামান্য সাড়া পেয়ে মুগ্ধ অয়ন চাকলাদার। তিনি বলেন, ‘এটা আমার প্রথম প্লেব্যাক। প্রথম কাজেই এত সাড়া পাব, ভাবিনি। দর্শক-শ্রোতাদের প্রতি কৃতজ্ঞ। সেই সঙ্গে ধন্যবাদ এই সিনেমার নির্মাতা ও সংগীত পরিচালককে। তারা আমাকে গানটি গাওয়ার সুযোগ দিয়েছেন।’

অন্যদিকে আতিয়া আনিসা বলেন, ‘অসম্ভব মিষ্টি একটি গান। আমার নিজেরও অনেক পছন্দের। শ্রোতারা ভালোবেসে গানটি গ্রহণ করছেন, এটা নিঃসন্দেহে ভালোলাগার মতো ব্যাপার।’

রাজশাহীর সময়/এম