১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫০:২৮ অপরাহ্ন


বিপিএল ফুটবল সানডের হ্যাট্রিকে স্বাধীনতাকে গোলের বন্যায় ভাসালো রহমতগঞ্জ
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২১-০৭-২০২২
বিপিএল ফুটবল সানডের হ্যাট্রিকে স্বাধীনতাকে গোলের বন্যায় ভাসালো রহমতগঞ্জ সানডের হ্যাট্রিকে স্বাধীনতাকে গোলের বন্যায় ভাসালো রহমতগঞ্জ


নিজেদের হোম ভেন্যুতে রহমতগঞ্জের কাছে ১-৫ গোলে হেরে বিপিএল‘র ফুটবলে টিকে থাকার যুদ্ধে পরাজয় বরণ করে প্রায় রেলিগেশন নিশ্চিত করলো স্বাধীনতা ক্রীড়া সংঘ। ২০ খেলা শেষে ৯ পয়েন্ট নিয়ে সবার নিচে আছে স্বাধীনতা ক্রীড়া সংঘ। অপর দিকে রহমতগঞ্জ ২০ খেলা থেকে ১৮ পয়েন্ট নিয়ে কিছুটা ভালো অবস্থানে রয়েছে। লীগ শেষে নিচের ২টি দল রেলিগেশনে ১ম বিভাগ ফুটবলে নেমে যাবে।

গত ১৮ জুলাই সাইফ স্পোটিংকে ২-০ গোলে পরাজিত করে লীগের আমেজ শেষ করে দিয়েছে বসুন্ধরা কিংস। তারা ২০ খেলা শেষে ৫১ পয়েন্ট নিয়ে সবার উপরে অবস্থান করছে। সমপরিমান খেলা শেষে তাদের নিচে রয়েছে ঢাকা আবাহনী ৪৪ ও সাইফ ৩৪ পয়েন্ট নিয়ে। ফলে শেষ দুই খেলায় ঢাকা আবাহনী ও শেখ জামাল ধানমন্ডির কাছে পরাজয় বরণ করলেও চ্যাম্পিয়ন হওয়াতে কোন বাধা আসবে না বসুন্ধরা কিংস দলের ।

বৃহসপতিবার (২১ জুলাই) রাজশাহী মুক্তিযুদ্ধ স্মুতি জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় স্বাধীনতা ক্রীড়া সংঘকে ৫-১ গোলে পরাজিত করে রহমতগঞ্জ। খেলার ২৭ মিটিটে দলের পক্ষে ১ম গোলটি করেন ঘানার খেলোয়াড় আডজাহ। এর পর নাইজেরিয়ান খেলোয়াড় সানডে চিজোবা ৫২, ৬৭ ও পেনালটি থেকে ৮৯ মিনিটে গোল করে হ্যাট্রিক পুরণ করেন। এছাড়া ৮৬ মিনিটে সানোয়ার হোসেন লাল দলের পক্ষে ৪র্থ গোলটি করেন। দ্বিতীয়াধে ৫৬ মিনিটে স্বাধীনতার ফরোয়ার্ড জাহিদকে ডি বক্সে ফাউল করলে রেফারী ভুবন মোহন পেনাল্টির নির্দেশ দিলে সারবিয়ার খেলোয়াড় ইভান দলের পক্ষে একমাত্র গোলটি করেন। উল্লেখ, ২৩ মর্চে সিলেটে রহমতগঞ্জের হোম ভেন্যুতে স্বাধীনতার সাথে খেলাটি  ১-১ গোলে ড্র হয়েছিল।