২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৫৮:০২ অপরাহ্ন


রাজশাহী জেলা পুলিশ লাইন্সে “প্রশান্তি” শেডের শুভ উদ্বোধন ও নতুন দুইটি গাড়ির হস্তান্তর
মাসুদ রানা রাব্বানী রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৩-০৭-২০২২
রাজশাহী জেলা পুলিশ লাইন্সে “প্রশান্তি” শেডের শুভ উদ্বোধন ও  নতুন দুইটি গাড়ির হস্তান্তর রাজশাহী জেলা পুলিশ লাইন্সে “প্রশান্তি” শেডের শুভ উদ্বোধন ও নতুন দুইটি গাড়ির হস্তান্তর


"  রাজশাহী জেলা পুলিশ লাইন্সে  নবনির্মিত ' প্রশান্তি ' শেডের শুভ উদ্বোধন ও নতুন দুইটি গাড়ির হস্তান্তর "

রাজশাহী  জেলা পুলিশ লাইন্সে রাজশাহী জেলা পুলিশে কর্মরত  সদস্যদের অবকাশকালীন সময়ে বিশ্রামের জন্য নবনির্মিত দৃষ্টিনন্দন " প্রশান্তি " শেডের  শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যা সোয়া ৭টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী পুলিশ লাইন্সে নবনির্মিত 'প্রশান্তি' শেডের  শুভ উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম । 

বিশেষ  অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ( অপারেশনস এন্ড ক্রাইম )  জনাব টি এম মোজাহিদুল  ইসলাম , বিপিএম, পিপিএম । নবনির্মিত 'প্রশান্তি ' শেডের সার্বিক পরিকল্পনা ও  বাস্তবায়নে ছিলেন, রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

উদ্বোধন শেষে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া থানা পুলিশের জরুরী ডিউটি ও সেবা কার্যক্রমে গতিশীলতা আনায়নে পুঠিয়া থানার জন্য ক্রয়কৃত  একটি নতুন গাড়ি এবং থানাসমূহ হতে গ্রেফতারকৃত অপরাধীদের বিজ্ঞ আদালতে আনায়নের সুবিধার্থে মোটরযান শাখার জন্য ক্রয়কৃত  একটি নতুন গাড়ির চাবি সংশ্লিষ্ট ইনচার্জদের নিকট হস্তান্তর করেন প্রধান অতিথি ডিআইজি।

এ সময় রাজশাহী জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্সবৃন্দ  উপস্থিত ছিলেন।