২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:১৩:০৪ পূর্বাহ্ন


চট্টগ্রামে কুখ্যাত সন্ত্রাসী অস্ত্র ও গুলিসহ বাছা ডাকাত গ্রেফতার
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২২
চট্টগ্রামে কুখ্যাত সন্ত্রাসী অস্ত্র ও গুলিসহ বাছা ডাকাত গ্রেফতার চট্টগ্রামে কুখ্যাত সন্ত্রাসী অস্ত্র ও গুলিসহ বাছা ডাকাত গ্রেফতার


চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন ওলিরহাট এলাকা থেকে ১০ মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী কুখ্যাত সন্ত্রাসী মোঃ আমানত উল্লাহ অরফে বাছা ডাকাতকে (৩৮) ৪টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

শনিবার (২২) জুলাই রাত সাড়ে ৯টার দিকে পটিয়া থানাধীন ১৬নং কচুয়াই ইউপির ওলিরহাট বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রবিবার বিকেলে র‌্যাব-৭, চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছের‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মোঃ নুরুল আবছার।

র‌্যাব জানায়, শনিবার (২২ জুলাই) রাতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন কচুয়াই ইউপির ওলিরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪টি ওয়ান শুটার গান এবং ০৩ রাউন্ড গুলি উদ্ধারসহ মোঃ আমানত উল্লাহ অরফে বাছা ডাকাত (৩৮), নামের এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।

 গ্রেফতার ডাকাত মোঃ আমানত উল্লাহ অরফে বাছা চট্টগ্রাম জেলারপটিয়া থানাধীন কচুয়াই এলাকার সৈয়দ ফকিরের ছেলে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, সে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে বহুদিন যাবৎ সন্ত্রাসী কার্যক্রম করে আসছে।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় মাদক, অস্ত্র, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপকর্মের সর্বমোট ১০ টি মামলা রয়েছে।

এ ব্যপারে গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।