২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:৩৮:৩১ অপরাহ্ন


ফের হয়রানির শিকার নিউ ইয়র্ক প্রবাসী শিল্পী রাজীব
নিউ ইয়র্ক প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২২
ফের হয়রানির শিকার নিউ ইয়র্ক প্রবাসী শিল্পী রাজীব ফের হয়রানির শিকার নিউ ইয়র্ক প্রবাসী শিল্পী রাজীব


নতুন ষড়যন্ত্রের শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রর নিউ ইয়র্ক প্রবাসী সঙ্গীতশিল্পী রাজীব ভট্টাচার্য। একটি কুচক্রিমহল তাকে নানাভাবে হয়রানি করছে। সাম্প্রতি তার ফেসবুক প্রোফাইলের একটি ছবি যুক্ত করে হোয়াটসঅ্যাপ থেকে ভূয়া ফোন নম্বর তৈরির পর তার নাম করে বিভিন্ন নারী-পুরুষের সাথে ফোনে কুরুচিপূর্ণ ও অশালীন কথাবার্তা বলছে, যা একেবারেই দৃষ্টিকটু। তার সঠিক নম্বরে ফোন করে অনেকেই বিষয়টি পরিস্কার করেন। এ নিয়ে রাজীবের পরিবার ও বন্ধু মহলে নানা বিব্রতকর অবস্থা বিরাজ করছে। 

গত বছর ২০২১ সালেও নিউ ইয়র্কের একটি সংঘবদ্ধ চক্রের দ্বারা রাজীব পুলিশি হয়রানির শিকার হয়েছিলেন। তখন ঐ চক্রটি সফল হতে পারেনি, ফলে তাকে হয়রানির উদ্দেশ্যে আবার নতুন ষড়যন্ত্র শুরু করেছেন।  

রাজীব জানায়, গত এক সপ্তাহ ধরে এ অবস্থা বিরাজ করছে। এ নিয়ে তিনি অনেকের সাথেই কথা বলেছেন। তারা সকলেই স্থানীয় পুলিশের কাছে অভিযোগ করার পরামর্শ দেন। নিরুপায় হয়ে রাজীব গত সপ্তাহে এ বিষয়টি স্থানীয় পুলিশে অবহিত করেন।

রাজীব ভট্টাচার্য যুক্তরাষ্ট্র প্রবাসীদের মাঝে একজন অত্যন্ত জনপ্রিয় সঙ্গীতশিল্পী। তার সাফল্যে ঈর্ষাম্বিত হয়ে একটি সংঘবদ্ধ কুচক্রিমহল তাকে হয়রানির উদ্দেশ্যে এ কাজ করছেন বলে তিনি অভিযোগ করেন। রাজীব বাংলাদেশ বেতার ও টেলিভিশনের একজন তালিকাভুক্ত শিল্পী। ২০০৬ সালের ক্লোজআপ ওয়ানে সঙ্গীত প্রতিযোগিতায় অংশ নিয়ে সাফল্য অর্জন করেন। রাজীবের দেশের বাড়ি চট্টগ্রাম জেলায়। 

রাজশাহীর সময়/এম