২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:৪৬:৩৩ অপরাহ্ন


মদের আসরে যুবককে পিটিয়ে হত্যা
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২২
মদের আসরে যুবককে পিটিয়ে হত্যা মদের আসরে যুবককে পিটিয়ে হত্যা


মদের আসরে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চারজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সল্টলেকের নয়াপট্টি বাজার এলাকায়। অভিযোগ, মদের আসরে বচসার জেরে তাঁর ওপর চড়াও হয় বন্ধুরা। এলোপাথাড়ি মারের চোটে জ্ঞান হারায় যুবক। তারপর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তারেরা।

এলাকাবাসীরা বলছেন, ওই যুবকের বাড়ি কেষ্টপুরে। নাম রাজু মাল। বছর তেত্রিশের ওই যুবক নয়াপট্টি এলাকায় এসে বন্ধুদের সঙ্গে আড্ডা মারত। সেখানে মদের আসরও বসত। কীভাবে এমন ঘটনা ঘটে গেল তা বুঝতে পারছেন না কেউই। গতকাল রাতে বন্ধুদের আড্ডায় ঝামেলা হয়। চেঁচামেচির আওয়াজ পান স্থানীয়রা। তারপরেই জানা যায়, ওই যুবক মারা গেছেন। চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়।

পুলিশ ঘটনার ব্যাপারে এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে। জানা গেছে, সোমবার দুপুরে নয়াপট্টি বাজারে বন্ধুদের সঙ্গে মদের আসরে যোগ দেন রাজু। সেখানেই কোনও গোলমালের জেরে রাজুকে খুন হতে হয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় রাজুকে উদ্ধার করে বিধাননগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু বাঁচানো যায়নি। প্রশ্ন উঠেছে, কীভাবে এলাকায় প্রকাশ্য দিবালোকে মদের আসর বসল।

ঘটনার খবর পেয়েই এলাকায় যান ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর ও ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুশোভন মণ্ডল। ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। অভিযুক্ত চারজনের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।