২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৪৫:৫০ পূর্বাহ্ন


বিমানের খাবারে সাপের মাথা !
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২২
বিমানের খাবারে সাপের মাথা ! বিমানের খাবারে সাপের মাথা !


সারাদিনের কাজ সেরে নিশ্চিন্তে খাবার খেতে বসেছিলেন বিমানকর্মীরা। খাবারের প্লেটে চোখে পড়তেই আঁতকে উঠলেন তাঁরা। প্লেটের মধ্যে সবজি ও অন্য খাবারের আড়ালে লুকোনো অবস্থায় ছিল একটি সাপের আস্ত মাথা !

ঘটনাটি ঘটেছে গত ২১ জুলাই। তুরস্কের আঙ্কারা থেকে জার্মানির ডাসেলডর্ফে যাচ্ছিল সানএক্সপ্রেসের একটি বিমান। বিমানের কেবিন ক্রুরা তাঁদের নিজেদের খাবার খাচ্ছিলেন। তখনই একজনের চোখে পড়ে, খাবারের ভিতর আলু ও সবজির মধ্যে রয়েছে একটি ছোট্ট সাপের মাথা রয়েছে। ততক্ষণে তিনি প্রায় বেশিরভাগ খাবারটাই খেয়ে ফেলেছেন। 

এই ঘটনার একটি ভিডিও শেয়ার করা হয়েছে টুইটারে। ঘটনা জানাজানি হতেই তোলপাড় পড়ে যায় চারপাশে। সানএক্সপ্রেসের এক প্রতিনিধি তুরস্কের সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনাটি একেবারেই মেনে নেওয়া যায় না। তিনি আরও জানিয়েছেন, বিমানে খাবার সরবরাহকারী সংস্থার সঙ্গে চুক্তি আপাতত স্থগিত রাখা হয়েছে। এমন ন্যক্কারজনক ঘটনা কীভাবে ঘটল, সেই বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।

সংস্থাটি তাদের বিবৃতিতে জানিয়েছে, ‘উড়ানের জগতে ৩০ বছরেরও বেশি অভিজ্ঞতা নিয়ে এটা আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ যে আমরা যাত্রীদের যা যা সুবিধা দিই, তা উৎকৃষ্ট মানের, এবং আমাদের কর্মী এবং যাত্রী উভয়েরই উড়ানের অভিজ্ঞতা যাতে নিরাপদ এবং আরামদায়ক হয়।’