২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৩২:০২ অপরাহ্ন


বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগ-এর প্রতিষ্ঠাবার্ষিকী ঊদযাপন
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৭-২০২২
বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগ-এর প্রতিষ্ঠাবার্ষিকী ঊদযাপন বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে রাজশাহীতে স্বেচ্ছাসেবক লীগ-এর প্রতিষ্ঠাবার্ষিকী ঊদযাপন


বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবংপ্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর জন্মবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগর বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। 

বুধবার (২৭ জুলাই) কর্মসূচী সমূহের মধ্যে সূর্যোদয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকার সহিত দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৯টায়  দলীয় কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পাঞ্জলি অর্পণ, সকাল ১০টায় দলীয় কার্যালয়ে পায়রা ও বেলুন উড্ডয়ন, সকাল ১০.২৯ মিনিটে দলীয় কার্যালয়ে এক মিনিট নিরবতা পালন, সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কেক কর্তন। বেলা সাড়ে ১২টায় বৃক্ষরোপণ করা হয়।

কর্মসূচী সমূহে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। 

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি আশীষ তরু দে সরকার অর্পণ এবং সাধারণ সম্পাদক জেডু সরকার সহ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, রাজশাহী মহানগর ও এর অন্তর্গত সকল ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।

রাজশাহীর সময়/এ