২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৩১:০৫ পূর্বাহ্ন


একসঙ্গে ছ'বছর, কিন্তু প্রেম টিকল না টাইগার-দিশার!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৭-২০২২
একসঙ্গে ছ'বছর, কিন্তু প্রেম টিকল না টাইগার-দিশার! একসঙ্গে ছ'বছর, কিন্তু প্রেম টিকল না টাইগার-দিশার!


ছ'বছরের প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। কেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি বিচ্ছেদের পথে হাঁটলেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে টাইগার, দিশার যে বিচ্ছেদ সম্পন্ন, সে বিষয়ে কানাঘুষো শোনা যাচ্ছে প্রবল। 

কিছু দিন আগে শমিতা শেট্টি-রাকেশ বাপতের পর নাকি সেই দলে নাম লেখালেন টাইগার-দিশাও। মুম্বইয়ের সংবাদ সংস্থা সূত্রে দাবি, টাইগারের ঘনিষ্ঠ সূত্র বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছে। তবে এখনও পর্যন্ত নায়ক-নায়িকা নিজেরা এ বিষয়ে কোনও কথাই বলেননি। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে সরাসরি কোনওদিন আলোচনায় অংশ নেননি টাইগার-দিশা।

পাপারাৎজিদের ক্যামেরায় মাঝে মাঝেই ধরা পড়েছেন দিশা ও টাইগার। কখনও ডিনার ডেট, কখনও বিমানবন্দরে একসঙ্গে যাতায়াত, একসঙ্গে উড়ান। যদিও দেশে-বিদেশে একসঙ্গে বেড়াতে গিয়ে কখনও ছবি পোস্ট করেননি টাইবার বা দিশা। আলাদা ছবি, একই জায়গা থেকে পোস্ট করলেও, একসঙ্গে ফ্রেমবন্দি হননি তারকা জুটি। তবে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ দিয়েছেন দিশা-টাইগার।

বলিউড সূত্রে বিস্ফোরক তথ্য প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, এই বছরের শুরুতেই নাকি বিচ্ছেদ হয়েছে তাঁদের। আপাতত কাজেই মন দিতে চান দিশা-টাইগার। এ নিয়ে যে টাইগার খুব দুঃখিত নয় বলেই জানাচ্ছে তাঁর ঘনিষ্ঠ সূত্র। তবে বিচ্ছেদ হলেও বন্ধুত্ব যে নষ্ট হয়েছে এমনটা কিন্তু নয়। বিচ্ছেদের পরেও কথাবার্তা হচ্ছে তাঁদের। কিন্তু দুই তারকা জুটির বিচ্ছেদে মন খারাপ ভক্তদের।