২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০১:১৪ অপরাহ্ন


বগুড়ায় আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু, মেলেনি স্বামীর সন্ধান
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
বগুড়ায় আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু, মেলেনি স্বামীর সন্ধান ফাইল ফটো


বগুড়ার আদমদীঘিতে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শামীমা বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার স্বামীর সন্ধান পায়নি পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) ভোররাতে উপজেলার বসিপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

শামীমা বেগম ওই গ্রামের আজাদুর রহমানের স্ত্রী।

জানা যায়, আদমদিঘী উপজেলার বসিপুর গ্রামে জমি কিনে দুটি টিনের ঘর নির্মাণ করে স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছিলেন কাঁচামাল ব্যবসায়ী আজাদুর। তার বড় ছেলে রানীনগরে বিয়ে করে শ্বশুরবাড়িতে বসবাস করেন। মেয়েকেও বিয়ে দিয়েছেন। ওই বাড়িতে তারা স্বামী- স্ত্রী বসবাস করতেন।

ছেলে রাকিব জানান, বুধবার রাত ১০টার দিকে ফোনে মায়ের সঙ্গে তার কথা হয়। সে সময় তার বাবা ঘুমিয়ে ছিলেন। আজ সকালে খবর পাই বাড়িতে অগ্নিকাণ্ডে মা মারা গেছে।

এদিকে আগুনের খবর পেয়ে নওগাঁ সদর থানা পুলিশ ও নওগাঁ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও দুটি ঘরের আসবাবপত্র ভস্মীভূত হয়ে যায়। ঘটনাস্থল থেকে  আদমদীঘি থানা পুলিশ আগুনে পোড়া শামীমা বেগমের মরদেহ উদ্ধার করে। কিন্তু তার স্বামী আজাদুর রহমানের মরদেহ পাওয়া যায়নি। এমনকি তার কোনো সন্ধানও পাওয়া যাচ্ছে না।

আদমদীঘি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। তবে আজাদুর রহমানের ছেলের ভাষ্য অনুযায়ী, তার বাবা ঘরেই ঘুমিয়ে ছিলেন। কিন্তু তার মরদেহ সেখানে পাওয়া যায়নি। এমনকি তার কোনো সন্ধানও পাওয়া যাচ্ছে না। রহস্য উদঘাটনে চেষ্টা চলছে। 

রাজশাহীর সময়/এম