২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:২৭:১৩ অপরাহ্ন


রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩৫
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৩৫ ফাইল ফটো


রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ৩৫ জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ২ জন, তানোর থানা ১ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ৫ জন, দুর্গাপুর থানা ৫ জন, চারঘাট মডেল থানা ৮ জন, বাঘা থানা ৪ জন ও ডিবি পুলিশ ৮ জনকে আটক করে। 

যার মধ্যে ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ২১ জনকে মাদকদ্রব্যসহ ১০ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। 

তানোর থানা পুলিশ ১নং শ্রী শিবলাল মুর্মু(৪০) কে ৭৫লিটার চোলাইমদসহ আটক করে। 

দুর্গাপুর থানা পুলিশ ১নং মোঃ হোসেন আলী(২২) ও ২নং মোঃ সোহানুর রহমান(২১) কে ৫০গ্রাম গাঁজা, ৩নং মোঃ মাইনুল ইসলাম(৩৩),  ৪নং মোঃ আজমুল হোসেন শ্যামল(৩০) ও ৫নং মোঃ কামরুজ্জামান(৪১) কে ৫পিচ ইয়াবাসহ আটক করে। 

চারঘাট মডেল থানা পুলিশ ১নং শাহজাহান আলী(৪৭) ও ২নং মোঃ জুয়েল রানা(৩৮) কে ২০পিচ ইয়াবা, ৩নং মোঃ মিন্টু আলী(৪৫) কে ৫গ্রাম হেরোইনসহ আটক করে। 

বাঘা থানা পুুলিশ ১নং মোঃ রুবেল সরদার(২৫) ও ২নং মোঃ ভোলা মাল(৩৫) কে ১০গ্রাম হেরোইন, ৩নং মোঃ বিপ্লব(৫০) কে ৫০০গ্রাম গাঁজা, ৪নং মোঃ শহিদুল ইসলাম(৩৮) কে ২৫লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে।

ডিবি পুলিশ রাজশাহী কর্তৃক পুঠিয়া থানা এলাকা হতে ১নং মোঃ শরিফুল ইসলাম(৩০) কে ১০বোতল ফেন্সিডিল, ২নং মোঃ কামাল আলী(৪৫), ৩নং মোছাঃ আঁখি আক্তার(৩৫), ৪নং মোঃ হারুন সরকার(২৬), ৫নং মোঃ টুকু মুন্সি(৪০), ৬নং মোঃ টিপু(২৮), ৭নং মোঃ নুরুল ইসলাম ওরফে টুটুল(২৭) ও ৮নং মোঃ শরিফুল ইসলাম(২৭) কে ৪০গ্রাম হেরোইনসহ আটক করে। 

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজশাহীর সময়/এম