২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:২৪:১৩ পূর্বাহ্ন


রাজশাহীর পবায় বিপুল পরিমান চোলাইমদ সহ মাদক কারবারি বাবু গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৭-২০২২
রাজশাহীর পবায় বিপুল পরিমান চোলাইমদ সহ মাদক কারবারি বাবু গ্রেফতার রাজশাহীর পবায় বিপুল পরিমান চোলাইমদ সহ মাদক কারবারি বাবু গ্রেফতার


রাজশাহীর পবায় বিপুল পরিমান চোলাইমদ সহ মোঃ বাবুল অরফে বাবলু অরফে বাবু(৪৮), নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ডিবি।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৭টায় পবা থানাধীন বড়গাছি কুঠিপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বসত বাড়ি থেকে ২০০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ (চুয়ানি) উদ্ধার করা হয়। 

গ্রেফতার মাদক কারবারি মোঃ বাবুল অরফে বাবলু অরফে বাবু, পবা থানাধিন বড়গাছি কুঠিপাড়া গ্রামের মৃত শুকচাঁন শোকচাদ আলীর ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি), মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, বৃহস্পতিবার ভোরে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, পবা থানাধিন বড়গাছি কুঠিপাড়া গ্রামের একটি বাড়িতে বিপুল পরিমান দেশীয় মদ মওজুদ রয়েছে। এমন তথ্যের ভিত্তিতে বাবু নামের এক মাদক কারবারির বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। ওই সময় তার বসত বাড়ির রান্নাঘর থেকে একটি প্লাস্টিকের ড্রামের মধ্যে এবং ২৪ টি প্লাস্টিকের বোতলে মধ্যে থাকা মোট ২০০ লিটার চোলাই মদসহ মাদক কারবারি বাবুকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত চোলাইমদের মূল্য-৬০ হাজার টাকা।

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, 

মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ নুরন্নবী হোসেন ও সঙ্গীয় ফোর্স।

এ ব্যপারে পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।