১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৫:২৪ পূর্বাহ্ন


রাজধানীতে পুলিশের গাড়ির চাপায় শিক্ষার্থী নিহত
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৯-০৭-২০২২
রাজধানীতে পুলিশের গাড়ির চাপায় শিক্ষার্থী নিহত রাজধানীতে পুলিশের গাড়ির চাপায় শিক্ষার্থী নিহত


রাজধানীর পুলিশের রেকার গাড়ির চাপায় মাহাতাব উদ্দিন তাসিন নামের ১০ম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। সে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে গুলিস্তানে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উদ্ধার করে নিয়ে আসা পথচারী রফিক বলেন, বঙ্গবন্ধু স্টেডিয়ামের ৩নং গেটের সামনে পুলিশের একটি রেকার মোটরসাইকেল চালককে চাপা দেয়। পরে রেকারটি নিয়ে চালক দ্রুত পালিয়ে যায়।

নিহত তাসিনের বোন বলেন, খবর পেয়ে হাসপাতালে এসে আমার ভাইকে মৃত দেখতে পাই। আমার ভাই ওয়ারী এলাকার তার এক বন্ধুর কাছ থেকে জোর করে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিল। তারপর শুনতে পাই তাকে স্টেডিয়াম গেটে পুলিশের রেকার চাপা দিয়ে মেরে ফেলেছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বর্তমানে মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। উদ্ধার করে নিয়ে আসা পথচারীদের কাছে জানতে পেরেছি পুলিশের একটি রেকারের চাপায় ওই কিশোর নিহত হয়েছে। তবে আমরা বিষয়টি এখনো নিশ্চিত নই। ঘটনাটি পল্টন থানাকে জানিয়েছি। বিষয়টি তারাই তদন্ত করবে।