২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৫১:৫৩ অপরাহ্ন


সন্তানকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন যে নায়িকারা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০১-০৮-২০২২
সন্তানকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন যে নায়িকারা সন্তানকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করে ট্রোলড হয়েছেন যে নায়িকারা


শিশু জন্মের পরে মাতৃদুগ্ধ পান করবে, এই নিয়েও বহু স্টিরিওটাইপ রয়েছে। সোশ্যাল মিডিয়ায় স্তন্যপান করানোর ছবি শেয়ার করে তাই একাধিকবার সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রীরা।

লিজা হেডেন- সাহসী অভিনেত্রী ক্যুইন ছবিতে একটি সাহসী চরিত্রে অভিনয় করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও প্রচুর। তিন সন্তানের মা লিজা। ২০২০তে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। তার পরেই স্তন্যপান করানোর একটি ছবি শেয়ার করেন।

এভলিন শর্মা- গত বছর নভেম্বর মাসে কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। এই বছর সন্তানকে স্তন্যপান করানোর ছবি শেয়ার করেন তিনি। 

নেহা ধুপিয়া- সাহসী পদক্ষেপ করতে সব সময়ে এগিয়ে থাকেন তিনি। দুই সন্তানের মা নেহা। অক্টোবর মাসে সন্তানকে স্তন্যপান করানোর ছবি শেয়ার করে লিখেছিলেন, "ফ্রিডম টু ফিড"।

সেলিনা জেটলি- রুপোলি দুনিয়া থেকে এখন দূরে তিনি। কিন্তু তবুও খবরে উঠে আসেন তিনি। বছর কয়েক আগে সন্তানকে স্তন্যপান করানোর ছবি শেয়ার কেরছিলেন। তার জন্য ট্রোলডও হয়েছিলেন অভিনেত্রী।

অমৃতা রাও- বিবাহ, বা ইশক ভিশক-এর অমৃতা রাওকে মনে আছে? ২০২০-তে মা হয়েছেন তিনি। স্তন্যপান করানোর ছবি শেয়ার করেছিলেন তিনি।