২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৫০:০৩ পূর্বাহ্ন


পাটুলিতে অর্পিতার নেইল পার্লার সিল!
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ০২-০৮-২০২২
পাটুলিতে অর্পিতার নেইল পার্লার সিল! পাটুলিতে অর্পিতার নেইল পার্লার সিল!


অর্পিতা মুখোপাধ্যায়ের বিভিন্ন ফ্ল্যাটে তল্লাশি করার পর এবার কেন্দ্রীয় তদন্তকারী দলের নজর ছিল অর্পিতার বিভিন্ন নেইল পার্লারে। সেই মতো মঙ্গলবার সকাল থেকেই বরাহনগর, পাটুলি এবং লেক ভিউ রোডের লেইল পার্লারে হানা দেয় ইডি! এবার এই সব পার্লার থেকেও উঠে আসছে নানা তথ্য! ইতিমধ্যেই এই পার্লার গুলিকে ইডি সিল করে দেয়।

নেইল পার্লার হানা দিতেই সামনে আসছে নতুন তথ্য। অর্পিতা মুখোপাধ্যায়ের পাটুলির নেইল পার্লার নিয়ে সামনে আসে নতুন তথ্য। জানা যায়, যে বিল্ডিংয়ে অর্পিতার পাটুলির পার্লারটি রয়েছে সেটি বানিয়েছিলেন ১০০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর প্রসেনজিৎ দাস। এই দিন সকাল থেকেই ইডি তদন্তকারীরা প্রসেনজিৎ দাসের থেকে নানা খোঁজখবর নিতে শুরু করেন।

জানা যায়, এই বাড়িটি বানিয়েছিলেন প্রসেনজিৎ। কিন্তু এই আবাসনের পার্লারের অংশটি কী ভাড়ায় নেন অর্পিতা? এই প্রশ্নের উত্তরে প্রসেনজিৎ দাস ইডিকে জানান, যে তাঁর কাছ থেকে আবাসনের এই অংশটি কিনেছিলেন অর্পিতা। তবে কত টাকায় কিনেছিলেন বা অন্যান্য বিষয় সম্পর্কে সংবাদমাধ্যমের কাছে কোন মন্তব্য করতে চাননি তৃণমূল কাউন্সিলর প্রসেনজিৎ দাস। এই দিন প্রায় তিন ঘণ্ট তল্লাশি চালান তদন্তকারীরা! নেইল পার্লারের দোকানের সামনে দু'টি সিসি ক্যামেরা লাগানো রয়েছে। সেখান থেকে ফুটেজ সংগ্রহ করেছে ED তদন্তকারীরা! এই খবর সামনে আসতেই ফের চাঞ্চল্য শুরু হয়েছে।

প্রসঙ্গত আজ ফের স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়েছিল অর্পিতা ও পার্থ চট্টোপাধ্যায়কে। সেখানে ফের ঘটে যায় এক কাণ্ড! পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে নিজের পায়ের জুতো ছুড়ে মারেন হাসপাতালে চিকিৎসা করাতে আসা এক মহিলা! জানা যায় ব্যক্তিগত আক্রোশ নয়, এই টাকা চুরির ঘটনার প্রতিবাদেই এমন কাজ করেন ওই মহিলা! এই নিয়েই সকাল থেকে উত্তেজনা ছিলই! তার মাঝে অর্পিতার নেইল পার্লারে তল্লাশির ঘটনা নতুন করে উত্তেজনা বাড়িয়েছে।