২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৪২:০১ পূর্বাহ্ন


বাবার হাতেই বারবার ধর্ষিতা, পুত্রসন্তানের জন্ম দিল অষ্টম শ্রেণির ছাত্রী
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২২
বাবার হাতেই বারবার ধর্ষিতা, পুত্রসন্তানের জন্ম দিল অষ্টম শ্রেণির ছাত্রী বাবার হাতেই বারবার ধর্ষিতা, পুত্রসন্তানের জন্ম দিল অষ্টম শ্রেণির ছাত্রী


বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে গেছে ৮ বছর আগে। তারপর থেকে বাবার সঙ্গেই থাকে দুই ছেলেমেয়ে। কিন্তু যে বাবার  নিশ্চিন্ত স্নেহচ্ছায়ায় কিশোরী (১৩) মেয়ের বেড়ে ওঠার কথা ছিল, সেই বাবার হাতেই ধর্ষিতা হতে হল তাকে। বারংবার ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে নাবালিকা।

ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ভেলোরে। ১৩ বছর বয়সি ওই কিশোরী অষ্টম শ্রেণির পড়ুয়া। অন্তঃসত্ত্বা অবস্থায় তাকে ভেলোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে পুত্র সন্তানের  জন্ম দেয় ওই নাবালিকা।

হাসপাতাল কর্তৃপক্ষের প্রশ্নের উত্তরে ওই কিশোরী জানায়, গত বছরের নভেম্বর মাস থেকে নিজেরই জন্মদাতা বাবার হাতে যৌন নির্যাতনের শিকার হয়ে আসছে সে।

এরপরই হাসপাতাল কর্তৃপক্ষ খবর দেয় থানায়। বুধবার পুলিশ এসে নির্যাতিতার বাবা, ৪১ বছর বয়সি ওই ব্যক্তিকে গ্রেফতার করে। জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেছে পেশায় ঝালাইকর্মী ওই ব্যক্তি। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতে পেশ করা হলে বিচারক ওই ব্যক্তিকে বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছেন।