২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৫১:০৫ অপরাহ্ন


নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করলো শিক্ষক
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২২
নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করলো শিক্ষক নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করলো শিক্ষক


১৪ বছর বয়সি নাবালিকাকে  ধর্ষণ করার অভিযোগ দায়ের করা হয়েছিল শিক্ষকের বিরুদ্ধে। তারপর থেকেই পলাতক ছিলেন তিনি। এবার ঘরের সিলিং থেকে তাঁর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

গুজরাতের ছোটাউদয়পুরে এ ঘটনা ঘটে । প্রাথমিক তদন্তে ঘটনাটি আত্মহত্যা বলে অনুমান পুলিশের। জানা গেছে, গত সপ্তাহে ওই শিক্ষকের বিরুদ্ধে তাঁর বিশেষভাবে সক্ষম নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন ছাত্রীর মা।

ওই মহিলার অভিযোগ গত ২৬ জুলাই তাঁর মেয়েকে ধর্ষণ করেছেন ওই শিক্ষক। নির্যাতিতা ছাত্রীর মায়ের অভিযোগ, অভিযুক্ত শিক্ষক তাঁর বাড়িতে এসে বলেন, তিনি কয়েকজন শ্রমিকের জন্য অপেক্ষা করছেন। তাদের এসে পৌঁছানো পর্যন্ত ওই বাড়িতেই অপেক্ষা করবেন বলে জানান তিনি। শিক্ষককে বিশ্বাস করে নাবালিকাকে বাড়িতে ওই শিক্ষকের সঙ্গে একা রেখে কাজে চলে যান বাড়ির লোকজন। সেই সুযোগেই ওই শিক্ষক তাঁর মেয়েকে ধর্ষণ করেছে বলে অভিযোগ করেন মহিলা।

এরপর পকসো আইনে শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। নির্যাতিত কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন ওই শিক্ষক। বুধবার রাতে গ্রামের পঞ্চায়েত প্রধান পুলিশকে ফোন করে জানান, বাড়ি ফিরে এসে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ওই শিক্ষক।