২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:০৯:০০ পূর্বাহ্ন


সিলেটে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-মেয়ে নিহত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৮-২০২২
সিলেটে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-মেয়ে নিহত ফাইল ফটো


সিলেটের জৈন্তাপুরে নরসিংদী থেকে জাফলং যাওয়ার পথে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে বাবা ও মেয়ে নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (৫ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় একটি খালে পড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল আহমদ (৩৫) ও তার ৪০ দিন বয়সী মেয়ে রাহি আক্তার আদরী ৷

এ ঘটনায় আহতরা হলেন- রুবেল আহমদের স্ত্রী কাজল আক্তার (৩০), নরসিংদী সদর থানার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল আহমদ (৪৮) এবং তার স্ত্রী আনিকা আক্তার (৩০)৷ আহত রাসেল আহমদ ও আনিকা নিহত শিশু রাহি আক্তারের মামা-মামি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেটের দিক থেকে আসা একটি প্রাইভেটকার সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের  লক্ষ্মীপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে যায়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় আহতদের উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর শিশুটিকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর নিহত শিশুর বাবা রুবেল মিয়ার মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভেটকারে সিলেটে বেড়াতে এসেছিলেন রুবেল আহমদের পরিবার। প্রাইভেটকারটি চালাচ্ছিলেন আহত রাসেল আহমদ।

জৈন্তাপুর  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।