২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:২৭:৩৬ পূর্বাহ্ন


ফাঁকা বাড়িতে ঢুকে ১০ বছর বয়সি শিশুকন্যাকে ধর্ষণ
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২২
ফাঁকা বাড়িতে ঢুকে ১০ বছর বয়সি শিশুকন্যাকে ধর্ষণ ফাঁকা বাড়িতে ঢুকে ১০ বছর বয়সি শিশুকন্যাকে ধর্ষণ


ফাঁকা বাড়িতে ঢুকে ১০ বছর বয়সি শিশুকন্যাকে ধর্ষণ করার অভিযোগ উঠছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে।

রবিবার ক্যানিং থানার অন্তর্গত নিকারীকাটা গ্রাম পঞ্চায়েত এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবকের নাম রাধেশ্যাম মণ্ডল। ওই এলাকায় বাবা-মা ও দেড় বছর বয়সি বোনের সঙ্গে বাস করে নির্যাতিতা নাবালিকা। বাড়ি থেকে সামান্য দূরেই একটি মুদিখানার দোকান রয়েছে তার বাবা-মার।

নাবালিকার পরিবারের অভিযোগ রবিবার সন্ধায় দোকানে গিয়েছিলেন তাঁরা। ওই সময় তাঁদের বাড়িতে যায় অভিযুক্ত যুবক। বাড়িতে কেউ নেই বুঝতে পেরেই নাবালিকার মুখ চেপে ধরে রাধেশ্যাম। তারপর তাকে ঘরে নিতে গিয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে ওই যুবক। ঘটনার বিষয়ে কাউকে জানালে তাকে ও তার বাবা-মাকে খুন করা হবে বলে নাবালিকাকে হুমকি দেয় রাধেশ্যাম।

এরপরই পালিয়ে যায় অভিযুক্ত যুবক। পরে বাবা-মার কাছে গিয়ে সমস্ত ঘটনা খুলে জানায় নির্যাতিতা নাবালিকা। এরপরেই ঘটনার বিষয়ে কথা বলতে অভিযুক্ত রাধেশ্যামের বাড়িতে যান নাবালিকার বাবা মা। কিন্তু অভিযুক্তের পরিবারের লোকজন তাঁদের অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং থানায় জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় বলে জানায় নির্যাতিতার পরিবার।

এরপর রবিবার রাতে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতার বাবা-মা। রাধেশ্যামের শাস্তির দাবির পাশাপাশি তাঁরা খুনের হুমকিতে নিরাপত্তাহিনতায় ভূগছেন তারা। পরিবারের অভিযোগের ভিত্তিতে নাবালিকাকে শারীরিক পরীক্ষার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে কাজ শুরু করেছে পুলিশ।