২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:২৬:৪৪ পূর্বাহ্ন


এশিয়া কাপের আগে বিশাল ধাক্কা খেল ভারত
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৮-২০২২
এশিয়া কাপের আগে বিশাল ধাক্কা খেল ভারত ফাইল ফটো


এশিয়া কাপের আর বাকি মাত্র ১৯ দিন। দলগুলো সেরে নিচ্ছে শেষ সময়ের প্রস্তুতি। ঠিক এমনই এক সময়ে বিশাল এক ধাক্কা খেল ভারত। পিঠের চোট নিয়ে যশপ্রীত বুমরাহ ছিটকে গেলেন এশিয়া কাপ থেকে। 

এশিয়া কাপ যেমন দুয়ারে কড়া নাড়ছে, বিশ্বকাপেরও খুব বেশি দিন বাকি নেই আর। সে কারণে ধারণা করা হচ্ছে, এশিয়ার দলগুলোর এশিয়া কাপ আর বিশ্বকাপের দলে ফারাক থাকবে না তেমন। তবে ভারতকে সেই ভাবনা থেকে সরে আসতে বাধ্য করছে বুমরাহর এই চোট। 

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে এই খবর। সেখানে বলা হচ্ছে, বুমরাহর পিঠে চোট আছে। সেই চোট সারতে বেশ কিছুদিন সময় লাগবে। যার ফলে বিশ্বের অন্যতম সেরা এই পেসার এশিয়া কাপে মাঠে নামতে পারবেন না।

এশিয়া কাপ সাধারণত ওয়ানডে ফরম্যাটে হলেও এ বছর টি-২০ বিশ্বকাপের জন্যই অনুষ্ঠিত হবে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে। আগামী ২৭ আগস্ট থেকে সংযুক্ত আরব আমিরাতে মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ। চলবে আগামী ১১ সেপ্টেম্বর পর্যন্ত। 

প্রাথমিকভাবে এ বছর এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়। তবে দেশটিতে চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক অস্থিতিশীলতার কারণে শ্রীলঙ্কা থেকে টুর্নামেন্টটি সরে গেছে আমিরাতে। তবে শ্রীলঙ্কার আয়োজক স্বত্ব অবশ্য ঠিকই আছে। স্বাগতিক হিসেবেই আমিরাতে মাঠে নামবে দলটি।