০২ অক্টোবর ২০২২, রবিবার, ১১:৫৪:২৪ পূর্বাহ্ন


জয়পুরহাটে ২মিনিটে তালাকেটে ২৪ মোবাইল চুরি, ৪ চোর গ্রেফতার
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১১-০৮-২০২২
জয়পুরহাটে ২মিনিটে তালাকেটে ২৪ মোবাইল চুরি, ৪ চোর গ্রেফতার জয়পুরহাটে ২মিনিটে তালাকেটে ২৪ মোবাইল চুরি, ৪ চোর গ্রেফতার


জয়পুরহাটে চুরি হওয়া ২৪টি মোবাইলফোন ও ২ লাখ ৩২ হাজার টাকাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরের দিকে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান স্থানীয় সংবাদকর্মীদের এ তথ্য জানান।

গ্রেফতাররা চট্টগ্রাম ও কুমিল্লার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

জানা গেছে, জয়পুরহাট জেলা শহরের পাঁচুর মোড়ে কেন্দ্রীয় মসজিদ মার্কেটে পরিচালিত লাবিব টেলিকম সেন্টারটি গত ০৯ আগস্ট রাতে বন্ধ করে বাড়ি যান মালিকপক্ষ। পরদিন ১০ আগস্ট সকাল সাড়ে ৯টার দিকে দোকান খুলে দেখা যায়, সেখানে বিভিন্ন কোম্পানির ১৫ লাখ ৬৬ হাজার ৮১৩ টাকা মূল্যের ৮৪টি স্মার্ট মোবাইলফোন ও ড্রয়ারে থাকা ২ লাখ ৩২ হাজার ৯৮০ টাকা চুরি হয়েছে। পরে দোকান মালিক বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ জেলার কালাই উপজেলার বাঁশের ব্রিজ এলাকা থেকে বুধবার দুপুর ১২টার দিকে ২৮টি মোবাইলফোনসহ চার জনকে গ্রেফতার করে।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বলেন, সুদুর চট্টগ্রাম থেকে এসে অভিনব কায়দায় একটি দোকানে মাত্র দুই মিনিটের ব্যবধানে তালা কেটে ১৫ মিনিটেই ৮৪ লাখ টাকার স্মার্ট ফোন চুরি করা এই চক্রটি সিএনজিযোগে পালিয়ে যাবার সময় ওই ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় চক্রটির কাছ থেকে নগদ ২ লাখ ৩২ হাজার টাকাও জব্দ করা হয়েছে।

এ ঘটনায় গ্রেফতার দু’জনকে বৃহস্পতিবার বিকেলে জবানবন্দি নেওয়ার জন্য আদালতে নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।