২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫৬:৩৯ পূর্বাহ্ন


সাপাহার ভাগপারুল সরকারি প্রার্থমিক বিদ্যালয়ে শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন
হাফিজুল হক,সাপাহার(নওগাঁ ) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২২
সাপাহার ভাগপারুল সরকারি প্রার্থমিক বিদ্যালয়ে  শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন সাপাহার ভাগপারুল সরকারি প্রার্থমিক বিদ্যালয়ে শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন


নওগাঁর সাপাহার ভাগপারুল সরকারি প্রার্থমিক বিদ্যালয়ে স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

সোমবার (১৫ আগষ্ট ) সকাল সাড়ে ৯টার দিকে বিদ্যালয়ের আয়োজনে জাতীয় পতাকা উত্তোলন করে দিবসটির কার্যক্রম শুরু করে। বিদ্যালয়ের সকল শিক্ষক,কর্মচারী,ছাত্র,ছাত্রীর উপস্থিতিতে সকাল ১০ টায় দিবসটির তাৎপর্য ও স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর অবদান,বাংলাদেশ স্বাধীনতা অর্জনের উপর আলোচনার লক্ষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস এর  সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপাহার প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি সাংবাদিক হাফিজুল হক, বিশেষ অতিথি বিদ্যুৎসাহী সদস্য আতাবুল হক সহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র/ছাত্রীরা বক্তব্য রাখেন, আলোচনা সভা শেষে বিদ্যালয়ের হলরুমে রচনা প্রতিযোগিতা,চিত্রাংকন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। এবং প্রতিযোগীদের মধ্য থেকে বিজয়ী ৬ জনকে পুরস্কার প্রদান করা হয়েছে।