১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:১৪:৩২ অপরাহ্ন


আকাঙ্খার প্রেমে পড়েছেন টাইগার
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২২
আকাঙ্খার প্রেমে পড়েছেন টাইগার ফাইল ফটো


টাইগার শ্রফ এবং দিশা পাটানির ব্রেক আপের খবর প্রায় এক মাস ধরে শিরোনাম হচ্ছে। সর্বশেষ খবর অনুযায়ী, আকাঙ্খা শর্মার সঙ্গে টাইগার তাঁর জীবনে নতুন সম্পর্কে জড়িয়েছেন বলেই শোনা যাচ্ছে।

টাইগার শ্রফ এবং দিশা পাটানি আর একসঙ্গে নেই বলে অনেক সংবাদমাধ্যমের খবরে জানা গেছে। যদিও দুই তারকা তাঁদের বিচ্ছেদ সম্পর্কে নীরব ছিলেন, সম্প্রতি দাবি করা হয়েছিল যে টাইগার তাঁর জীবনে আকাঙ্খা শর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলেই শোনা যাচ্ছে। তাঁরা দুটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেছেন 'ক্যাসানোভা' এবং 'আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার 2.0।'

অন্যদিকে টাইগার সম্প্রতি জানিয়েছেন যে তিনি আকাঙ্খাকে ডেট করছেন না। একটি জনপ্রিয় দৈনিকে প্রকাশিত একটি নতুন রিপোর্ট অনুসারে, টাইগার এবং দিশার বিচ্ছেদের কারণ আকাঙ্খা ছিলেন না। একটি সূত্রের মতে, টাইগার সবসময়ই আকাঙ্খার সঙ্গে ঘনিষ্ঠ ছিল কিন্তু দিশার সঙ্গে তাঁর সম্পর্ক শেষ হওয়ার পরেই তাঁর  প্রেমে পড়েন। রিপোর্ট অনুসারে, আকাঙ্খা সম্প্রতি টাইগারের জীবনে প্রবেশ করেছেন।

টাইগার এবং দিশার বিচ্ছেদ হয়েছে গত মাসে, একই রিপোর্ট অনুসারে, হিরোপান্তি তারকা এই বছর তাঁকে বিয়ে করতে অস্বীকার করার পরেই এই বিচ্ছেদের খবর শোনা যায়।

'টাইগার তাঁর বাবা-মা, জ্যাকি এবং আয়েশার থেকে আলাদা থাকতে শুরু করার পর থেকে দিশা এবং টাইগার প্রায় একসঙ্গেই বসবাস করছিলেন।' বিনোদন পোর্টালের একটি সূত্রের খবরে বলা হয়েছে, তাঁরা একসঙ্গে থাকার পর অনেক দিন কেটে গেছে, এবং দিশা নাকি টাইগারকে বিয়ে করতে চেয়েছিলেন।

এছাড়াও, টাইগার এবং দিশার বিচ্ছেদের গুজব সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, জ্যাকি শ্রফ তাঁদের খুব ভালো বন্ধু হিসাবে উল্লেখ করেছিলেন এবং বলেছিলেন, 'তারা (টাইগার এবং দিশা) সবসময় বন্ধু ছিল এবং এখনও বন্ধু।' আমি তাঁদের একসাথে ঘুরিয়ে বেড়াতে দেখেছি। এমন নয় যে আমি আমার ছেলের রোমান্টিক জীবনের উপর নজর রাখি। আমি বাবা হয়ে ছেলের ব্যক্তিগত বিষয়ে ঢুকতে চাইনা। কিন্তু আমার ধারণা তারা তাঁদের বন্ধুত্ব খুবই মজবুত। তাঁরা কাজের বাইরে একসঙ্গে প্রচুর সময় কাটান।'

দিশা পাটানি সম্প্রতি এক ভিলেন রিটার্নস-এ অর্জুন কাপুর, তারা সুতারিয়া এবং জন আব্রাহামের সঙ্গে অভিনয় করেছেন। অন্যদিকে, টাইগার শ্রফকে পরবর্তীতে দেখা যাবে 'স্ক্রু ঢিলা' ছবিতে। এছাড়াও তাঁর সংগ্রহে রয়েছে গণপথ ছবিটিও।